ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

৫০ বছরের শ্রীলেখাকে বিয়ে করতে চায় ১৬ বছরের কিশোর!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
৫০ বছরের শ্রীলেখাকে বিয়ে করতে চায় ১৬ বছরের কিশোর! শ্রীলেখা মিত্র

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রীলেখা মিত্র আলোচনায় থাকতে পছন্দ করেন। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের যাপিত জীবনের নানা বিষয়ে খোলামেলা কথা বলেন তিনি।

 

২৩ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেজেগুজে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। এর ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছিলেন, ‘মেয়ে পছন্দ?’
 
এরপর থেকেই বিপাকে পড়েছেন ৫০ বছর বয়সী শ্রীলেখা। একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি! অনেকে মেসেঞ্জারে বিয়ে প্রস্তাব পাঠিয়েছেন। সেখানে ১৬ থেকে ২০ বছরের কিশোরাও রয়েছে।  

এমন পরিস্থিতিতে আরেক স্ট্যাটাসে শ্রীলেখা লিখেছেন, ‘কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! আমি পাত্র খুঁজছি না। ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়। ’

২০০৩ সালের শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন শ্রীলেখা। তাদের ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিচ্ছেদ হয়। এরপর থেকে একাই রয়েছেন এ অভিনেত্রী। তবে শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে ঐশী নামের কন্যা সন্তান রয়েছে। মেয়ে শ্রীলেখার কাছেই রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa