ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ফিরছে মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ফিরছে মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’ ‘গুলশান এভিনিউ’ সিজন ২ নিয়ে সংবাদ সম্মেলন

রাজধানীর গুলশান এলাকাকে নিয়ে তৈরি হয়েছিল মেগা ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’। ২০১২ সালের শেষের দিকে শেষ হয় নাটকটির প্রচার।

তুমুল জনপ্রিয় এ নাটকটি আবারও দেখা যাবে টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে। নতুন সিজনের নাম ‘গুলশান এভিনিউ-২’।  

‘গুলশান এভিনিউ’-এর নতুন সিজনে গল্প ও চরিত্রগুলো হবে সম্পূর্ণ আলাদা। এমনটাই জানান নাটকটির নির্বাহী প্রযোজক অভিনেতা তারিক আনাম খান।  রোববার (২৮ নভেম্বর) দুপুরে বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এ. কে আনােয়ারুজ্জামান, ফিন্যান্স ডিরেক্টর আশরাফ উদ্দিন আহমেদ এফসিএ, ‘গুলশান এভিনিউ সিজন ২’ নাটকের পরিচালক নিমা রহমানসহ অনেকে।

নতুন এ নাটকটি নিয়ে তারেক আখন্দ বলেন, ‘গুলশান এভিনিউ নাটকের জনপ্রিয়তা আমরা সবাই জানি। সম্পর্কের টানাপােড়েন আর এক বনেদি বাড়ির অন্দরের বিচিত্র জীবনের কাহিনী দেখতে পাবাে এই ধারাবাহিকে। গল্পটি খুবই ভালাে। আশা করি, পূর্বের মতাে এবারাে দর্শকের ভালাে লাগবে। ’

‘গুলশান এভিনিউ সিজন ২’-এর পরিচালক নিমা রহমান বলেন, ‘গুলশান এভিনিউ’ বেশ সাড়া ফেলেছিলো। কিন্তু গল্প ও চরিত্রের সংকোচন এবং দিতির মৃত্যু ও আরও অনেক শিল্পীদের অনিয়মিত হয়ে পড়ায় নাটকটি আমরা শেষ করে এনেছিলাম। এবার নতুন গল্প নিয়ে এর দ্বিতীয় সিজন শুরু করছি। আশা করছি দর্শক এই গল্পে মুগ্ধ হবেন। ’

‘গুলশান এভিনিউ সিজন ২’ নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, দীপা খন্দকার, ফারজানা চুমকি, মিম চৌধুরী, সুব্রত চক্রবর্তী, চৌধুরী মাজহার আলী, শীবা, শতাব্দী ওয়াদুদ, শেলী আহসান, মাে. সিরাজুল ইসলাম, রিয়াদ রায়হান, তৃষ্ণা হাওলাদার, আফরােজা আক্তার, নিলুফার ইয়াসমিন, অধরা প্রিয়া, নাঈমা আলম মাহা, জোনায়েদ, মােস্তাফিজ শাহিন, বােগদাদী, সালমান আরাফাত, বাপ্পা, শ্রাবণ, মুন্না ও আরও অনেকে।

বাংলাভিশনের পর্দায় আগামী ১ ডিসেম্বর থেকে দেখা যাবে ‘গুলশান এভিনিউ সিজন ২’। নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে ৫ দিন (বুধবার থেকে রোববার) রাত ৮টা ২০মিনিটে।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।