ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জয়া আহসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জয়া আহসান ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

ঢাকা: দেশের এক নম্বর এল. পি. গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান

বসুন্ধরা এল. পি. গ্যাস ও দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসানের এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো নতুন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) এম এম জসীম উদ্দীন, বসুন্ধরা এল. পি. গ্যাস লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, হেড অব সেলস জাকারিয়া জালাল, হেড অব এইচ. আর. সাদ তানভীর, জেনারেল ম্যানেজার (সাপ্লাই চেইন) সরোয়ার হোসেন সোহাগসহ অনেকে।

এই চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে এম এম জসীম উদ্দীন বলেন, ‘অভিনেত্রী জয়া আহসানকে যুক্ত করার মাধ্যমে আমাদের ব্র্যান্ডকে আমরা আন্তর্জাতিক পর্যায় তুলে ধরতে পারলাম। কারণ আমাদের বিচারে একমাত্র জয়া আহসানই বাংলা ভাষাভাষীদের হৃদয়ের মানুষ। যারা এল. পি. গ্যাস ব্যবহার করেন তাদের বিশাল একটা অংশ নারী, আর এই নারীদের স্বপ্নের নারীই যদি আমাদের ব্র্যান্ড হিসেবে কাজ করেন, তাহলে এটা ইতিবাচক হিসেবে কাজ করবে বলে আমাদের বিশ্বাস। কাজের প্রতি জয়া আহসানের নিবেদন, যত্ন ও পরিশ্রম অনুসরণীয়। ঠিক তেমনি শীর্ষস্থান ধরে রাখতে বসুন্ধরা এল. পি. গ্যাস সদা সচেষ্ট। আমাদের দর্শন ও অর্জনের সঙ্গে একাত্ম হয়েই জয়া আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন। তার উপস্থিতি আমাদের ব্র্যান্ড ভ্যালু ও বাজারে আমাদের অবস্থানকে নতুন এক মাত্রা যোগ করবে।

মাহবুব আলম বলেন, ‘দেশসেরা বসুন্ধরা এল. পি. গ্যাস সফলতার সঙ্গে মানুষের পাশে আছে দীর্ঘ সময় ধরে। আমাদের সঙ্গে এর আগেও অনেক তারকা যুক্ত হয়েছেন। এবার আমরা পাচ্ছি উপমহাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। আমরা আশা করছি, এর মাধ্যমে আমাদের ব্র্যান্ড নতুন আরেকটি উচ্চতায় চলে যাবে। মানের ব্যাপারে বসুন্ধরা এল. পি. গ্যাস বরাবরই আপসহীন। ব্র্যান্ড কমিউনিকেশনসের ব্যাপারেও আমরা আপোসহীন। আর তাই দেশজুড়ে সবার ভরসা এই বসুন্ধরা এল. পি. গ্যাস। ’ 

সাদ তানভীর বলেন, ‘বসুন্ধরা এল. পি. গ্যাসের কার্যক্রম ১৯৯৯ সালের শেষের দিকে শুরু হয় এবং ২০০০ সালের জানুয়ারি মাসে বাণিজ্যিক উৎপাদনে চলে যায়। এ পর্যন্ত বহুদূর চলে আসছে। এটা বাংলাদেশের একটি পাইওনিয়ার এল. পি. গ্যাস। জয়া আহসানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গুণী অভিনেত্রীকে আমাদের সঙ্গে পেয়ে আমরা সত্যিই আনন্দিত এবং আমরা আশা রাখি একসঙ্গে আমরা স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবো আরও বহুদূর। ’

জাকারিয়া জালাল বলেন, ‘দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে ধন্যবাদ বসুন্ধরা এল. পি. গ্যাসের সঙ্গে যুক্ত হওয়ার জন্য। আমরা বাজারের এক নাম্বার কোম্পানি, গত ২০ বছর ধরে আমরা সারা বাংলাদেশের লাখ লাখ পরিবারের সঙ্গে যুক্ত আছি। আর গত ২০ বছর ধরে আমাদের সঙ্গে যুক্ত আছেন জয়া আহসান। এই দীর্ঘ সময় ধরে একজন মডেল নিজের কাজের মাধ্যমে যেভাবে ধরে রেখেছেন, সেটা আসলেই বিশাল ব্যাপার। তিনি নিজের অভিনয় ও সৌন্দর্য দিয়ে জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। তিনি এখন থেকে আমাদের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন ও বিভিন্ন প্রচারণা কার্যক্রমে অংশগ্রহণ করবেন।  

বসুন্ধরা এল. পি. গ্যাসের সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে জয়া আহসান বলেন, ‘বসুন্ধরা এল. পি. গ্যাস পরিবারকে অনেক ধন্যবাদ আমাকে তাদের সঙ্গে যুক্ত করার জন্য। একজন সাধারণ মানুষ হিসেবে এল. পি. গ্যাসের কথা এলেই, প্রথম আমার মাথায় আসে বসুন্ধরা এল. পি. গ্যাসের কথা। এই ব্র্যান্ডের সঙ্গে আমি সম্পৃক্ত হলেই কী না হলেই কী, এই ব্র্যান্ড নিজেই একটি হিরো! এল. পি. গ্যাস ব্র্যান্ড হিসেবে বসুন্ধরা এল. পি. গ্যাসের রয়েছে দেশজুড়ে সুনাম। এল. পি. গ্যাসের সেক্টরে এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে। ব্র্যান্ডটির সঙ্গে যুক্তে হয়ে ভালো কিছু করবো বলেই আমার বিশ্বাস।

উল্লেখ্য, বিগত ২০ বছরের অধিক সময় ধরে গৌরবের সঙ্গে শীর্ষস্থান দখল করে আছে দেশসেরা ব্র্যান্ড বসুন্ধরা এল. পি. গ্যাস। সমগ্র দেশজুড়ে বসুন্ধরা এল.পি. গ্যাসের রয়েছে বিস্তৃত নেটওয়ার্ক ও অগণিত শুভানুধ্যায়ী, ডিলার, গ্রাহক ও ডিস্ট্রিবিউটর।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa