ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

কঙ্গনাকে হত্যার হুমকি, মামলা দায়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
কঙ্গনাকে হত্যার হুমকি, মামলা দায়ের কঙ্গনা রনৌত

কৃষক আন্দোলনকে খালিস্তানি বিক্ষোভের সঙ্গে তুলনা করে বেশ বিপাকেই আছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। এই ‘বিতর্কিত’ মন্তব্য করার কারণে নাকি এই অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়া হয়েছে!

বিষয়টি নিয়ে থানায় মামলা করেছেন কঙ্গনা।

বিষয়টি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন কঙ্গনা।  

কঙ্গনা তার বিবৃতিতে বলেন, ‘মুম্বাই হামলার সন্ত্রাস দমনকারীদের কথা মনে পড়ছে। অপরাধীদের কখনও ভোলা উচিত নয়। এই ধরনের ঘটনায় দেশের মধ্যেই কিছু মানুষ অপরাধীদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ভারতমাকে অপমান করার কোনও সুযোগই এরা ছাড়েনি। কিছু টাকা ও ক্ষমতার লোভে এরা বিক্রি হয়ে যায়। ’

তিনি আরও লেখেন, ‘আমি আমার পোস্টে হুমকি পেয়েছি ক্রমাগত। ভাটিণ্ডার এক ভাই আমাকে হত্যা করার হুমকি দিয়েছে খোলাখুলি। জানিয়ে রাখি, আমি এই ধরনের হুমকিকে ভয় করি না। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে সব সময় সরব হয়ে আমি কথা বলবই। ’

এর আগে, আইনি ঝামেলায় পড়েছিলেন কঙ্গনা। কৃষক আন্দোলনকে খালিস্তানি বিক্ষোভের সঙ্গে তুলনা করায় তার নামে মুম্বাইয়ের একটি থানায় মামলা হয়েছে। কঙ্গনার নামে শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। যে কারণে মুম্বাইয়ের শিখ সম্প্রদায়ের অমরজিৎ সান্ধু নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেছেন।

এছাড়া কয়েকদিন আগেও বিতর্কিত মন্তব্যের জেরে এই বলিউড অভিনেত্রীর নামে দিল্লির পার্লামেন্ট স্ট্রিট থানায় রাষ্ট্রদ্রোহ মামলা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa