ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মিথিলাকে সঙ্গে নিয়ে স্মৃতিতে ফিরে গেলেন সৃজিত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
মিথিলাকে সঙ্গে নিয়ে স্মৃতিতে ফিরে গেলেন সৃজিত প্রিয়জনদের সঙ্গে সৃজিত মুখার্জি

শুটিংয়ের ব্যস্ততার মধ্যে পরিবারকে সময় দেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে প্রিয়জনদের সঙ্গে কিছু ভাল সময় কাটিয়েছেন এই নির্মাতা।

কিন্তু সেই সময় ফেলে আসা স্মৃতিতেও ফিরে যান তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলাও।  

সামাজিক মাধ্যম ফেসবুকে দুটি ছবি শেয়ার করেছেন সৃজিত। একটিতে তারা চারজন গলির মধ্যে সেলফি তুলেছেন। অন্যটি রেস্তরাঁয়। ক্যাপশনে লেখেন বাবা-মায়ের সঙ্গে কাটানো ছোট সময়ের কিছু কথা।  

সৃজিত লেখেন, ৩৫ বছর আগে, প্রফেসর মুখার্জি ও ডঃ সরকার এখানে আসতেন তার কন্যা ও পুত্রকে নিয়ে। তারা রাতের শো দেখতে যেতেন ইন্দিরা, পূর্ণ, বাজলি কিংবা ভারতীতে। একটা বৃত্ত সম্পূর্ণ হলো। পরের প্রজন্ম সময় কাটাল সাঙ্গুভ্যালি ও ৫-এ ইন্দ্রা রায় রোড। এখান থেকেই সবকিছুর শুরু।

সৃজিত মুখার্জি বর্তমানে বলিউডের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি শেষ করছেন ‘শাবাশ মিতু’ সিনেমার শুটিং। এরপরেই ‘শেরদিল’-এর শুটিং শুরু করছেন সৃজিত। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে উত্তরবঙ্গে।  

‘শেরদিল’-এর গল্প বাঘ ও প্রকৃতিকে নিয়ে। এই সিনেমার অভিনয় করছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। আর রয়েছেন নীরজ কবি, সায়নী গুপ্তার মতো তারকারাও।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa