ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৭ জানুয়ারি ইউরোপের ১০ প্রেক্ষাগৃহে ‘মিশন এক্স‌ট্রিম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
৭ জানুয়ারি ইউরোপের ১০ প্রেক্ষাগৃহে ‘মিশন এক্স‌ট্রিম’ 'মিশন এক্সট্রিম'র পোস্টার

দেশের প্রেক্ষাগৃহে সাড়া ফেলে ধারাবাহিকভাবে বিশ্বের নানা দেশে মুক্তি পাচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’।  

আগামী ৭ জানুয়ারি ইউরোপের দেশ ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডে একযোগে আলোচিত সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

তিনটি দেশের মোট ১০টি প্রেক্ষাগৃহে দেখা যাবে আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত এই সিনেমা।  

এ উপলক্ষে ইংল্যান্ডের লন্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সিনেমাটির ইউরোপ ডিস্ট্রিবিউটর রিভেইরি ফিল্ম।

মূলধারার প্রেক্ষাগৃহ সিনেওয়ার্ল্ড ইংল্যান্ডে ৮টি, স্কটল্যান্ডে ১টি ও আয়ারল্যান্ডের ১টি প্রেক্ষাগৃহে মোট ৭৭টি শো হবে ‘মিশন এক্সট্রিম’র।

এ প্রসঙ্গে রিভেইরি ফিল্মের ম্যানেজিং ডিরেক্টর রিন্টু চৌধুরী বলেন, এই প্রথমবারের মতো ইউকে, আয়ারল্যান্ড, স্কটল্যান্ডের সিনেওয়ার্ল্ড সিনেমাতে আসছে বাংলা সিনেমা ‘মিশন এক্সট্রিম’।  

তিনি আরও জানান, ৭ জানুয়ারি থেকে সিনেওয়ার্ল্ড লন্ডন ইলফোর্ড, ওয়েস্ট ইন্ডিয়া কি, লুটন, ডাবলিন, সুইনডন, মিল্টন কেইনস, বার্মিংহাম, ব্র্যাডফোর্ড, ব্রিস্টল, কার্ডিফ, গ্লাসগো, এবারডিন ও এডিনবরায় চলবে সিনেমাটি।

আন্তর্জাতিক মানের বাংলাদেশের এই সিনেমা দেখার আহ্বান জানিয়েছেন সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা জনপ্রিয় অভিনেতা স্বাধীন খসরু।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ গত ৩ ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তখনই বাংলাদেশের সঙ্গে যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডেও মুক্তি পায় সিনেমাটি। দেশের দর্শকদের মাতানোর পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও সাড়া ফেলেছে সিনেমাটি।  

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।  

সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।