ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

বিনোদন

পশ্চিমবঙ্গের সিনেমায় অবদান রাখায় পুরস্কৃত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
পশ্চিমবঙ্গের সিনেমায় অবদান রাখায় পুরস্কৃত ফারিয়া নুসরাত ফারিয়া

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজিত সিনেমা ‘আশিকী’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। এরপর আরো বেশকিছু যৌথ প্রযোজনার সিনেমায় দেখা গেছে তাকে।

এর বাইরেও টলিউডের ‘বিবাহ অভিযান’ সিনেমাতেও দেখা যায় তাকে। ভারতীয় বাংলা সিনেমায় নিয়মিতই কাজ করছেন এই তারকা। এরই স্বীকৃতি স্বরূপ পশ্চিমবঙ্গের সিনেমায় অবদান রাখায় পুরস্কৃত হয়েছেন নুসরাত ফারিয়া।

গত ৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। সেখানে পুরস্কৃত হন এই বাংলাদেশি নায়িকা। করোনার কারণে ভারতে যেতে পারেননি ফারিয়া, তাই আয়োজকরা কুরিয়ারে তার ঢাকার বাসায় পুরস্কারটি পাঠিয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) পুরস্কারটি হাতে পেয়েই সামাজিক মাধ্যমে তা সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন ফারিয়া, প্রকাশ করেছেন ছবি।  

dএ নিয়ে তিনি বলেন, ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে আর ঝুঁকি নিতে চাইনি। আয়োজকরা ঢাকার বাসার ঠিকানায় পুরস্কারটি পাঠিয়েছেন। আমি অত্যন্ত আনন্দিত।

২০২০ সালে একই আসরে ভারতী বাংলা সিনেমা ‘কণ্ঠ’র জন্য ‘ট্রেন্ড সেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার’ পুরস্কার পান বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa