ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন যে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন যে বলিউড তারকারা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস শুক্রবার (২১ জানুয়ারি) সন্তানের মা-বাবা হয়েছেন। সারোগেসির (গর্ভ ভাড়া নিয়ে) মাধ্যমে সন্তান এসেছে তাদের ঘর আলো করে।

তাদের কন্যা দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে রয়েছে।

খবরটি জানিয়ে প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি- আমরা সারোগেসির মাধ্যমে একটি সন্তান নিয়েছি। বিনীতভাবে বলছি- এ বিশেষ সময়টুকু একান্তভাবে আমরা নিজেদের পরিবারকে দিতে চাই। অনেক ধন্যবাদ। একই কথা ইনস্টাগ্রামে জানিয়েছেন নিকও।

শুধু প্রিয়াঙ্কাই নন, বলিউডের একাধিক তারকা এর আগে সারোগেসির (গর্ভ ভাড়া নিয়ে) মাধ্যমে সন্তানের বাবা-মা হয়েছে। তাদের মধ্যে রয়েছে- শাহরুখ খান, আমির খান, শিল্পা শেঠি, করণ জোহরের মতো তারকারা।  

বলিউড বাদশা শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান মিলে সুহানা ও আরিয়ান বড় হওয়ার পর তৃতীয় সন্তানের পরিকল্পনা করেন। অভিনেতা সোহেল খানের স্ত্রী সীমার পরামর্শে সারোগেসির আশ্রয় নেন গৌরী। ২০১৩ সালে আরিয়ান আর সুহানার পর শাহরুখ খানের পরিবারের ছেলে আব্রাম খানের জন্ম হয়।

বলিউডের আরেক সুপরাস্টার আমির খান ও কিরণ রাও সারোগেসির আশ্রয় নিয়েছিলেন। এরপর ২০১১ সালে জন্ম হয় আমির-কিরণের সন্তান আজাদ রাও খানের।  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা পুত্রসন্তান ভিভানের পর আরেকটি সন্তান নেওয়ার পরিকল্পনা করেন। তারাও সারোগেসির মাধ্যমে দ্বিতীয় সন্তানের মা-বাবা হন। পুত্র ভিভানের পর তাদের সংসারে আসে কন্যাসন্তান সমিশা শেঠি কুন্দ্রা।

সারোগেসির মাধ্যমে ৪৬ বছর বয়সে সন্তানের মা হন বলিউডের আরেক অভিনেত্রী প্রীতি জিনতা। ২০২১ সালের নভেম্বর মাসে জিয়া আর জয় নামের দুই সন্তানের বাবা-মা হন জেনে গুডএনাফ ও প্রীতি।  

প্রযোজক-নির্মাতা করণ জোহর বিয়ে না করেও দুই সন্তানের বাবা। সারোগেসির মাধ্যমে ২০১৭ সালে যমজ সন্তানের বাবা হয়েছেন তিনি। বর্তমানে ছেলে যশ ও মেয়ে রুহিকে করণের সুখের সংসার।

নিশা নামে এক কন্যাসন্তানকে দত্তক নেওয়ার পর আলোচিত অভিনেত্রী সানি লিওনও সারোগেসির মাধ্যমে দুই সন্তানকে জন্ম দেন। ২০১৮ সালের মার্চ মাসে আশের, নোয়া নামের দুই সন্তানের মা হন এই অভিনেত্রী।  

এছাড়াও বলিউডের ব্যাচেলর অভিনেতাদের মধ্যে প্রথম সারোগেসির মাধ্যমে ২০১৬ সালে পুত্র সন্তানের বাবা হয়েছেন তুষার কাপুর। এই অভিনেতার বোন অভিনেত্রী একতা কাপুরও বিয়ে না করেই সারোগেসির মাধ্যমে রবি নামের পুত্র সন্তানের মা হয়েছেন।  

এর বাইরেও সারোগেসির মাধ্যমে অভিনেতা শ্রেয়স তলপাড়ে এক কন্যা সন্তান, সোহেল খান এক পুত্রসন্তান এবং অভিনেত্রী লিসা রে দুই কন্যা সন্তানের মা হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa