ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

বিনোদন

আল্লুর পর বিজয়ের সঙ্গে আইটেম গানে সামান্থা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
আল্লুর পর বিজয়ের সঙ্গে আইটেম গানে সামান্থা!

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে নেচে দারুণ সাড়া ফেলেছেন। শোনা যাচ্ছে এবার নাকি আরেক সুপারস্টার বিজয় দেবরকোন্ডার সঙ্গে নাচতে যাচ্ছে তিনি।

 

তেলেগুবুলেটিন ডটকম জানায়, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’তে আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এ নিয়ে সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছেন এই নির্মাতা। আইটেমটির জন্য নাকি আলাদাভাবে কিছু সিকোয়েন্স তৈরি করেছেন নির্মাতা। তবে বিস্তারিত কিছু প্রকাশ পায়নি। আসেনি আনুষ্ঠানিক ঘোষণাও।

অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটির জন্য বিজয় নাকি ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এতে তার বিপরীতে রয়েছেন অনন্যা পান্ডে। করণ জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

শোনা যায়, ‘পুষ্পা’র আইটেম ‘ও অন্তভ’-তে নেচে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্তা। তবে নতুন আইটেমটির জন্য এই অভিনেত্রীকে কত টাকা পারিশ্রমিক দেওয়া হবে সেটা এখনো গোপন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa