ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

বিনোদন

সিনেমা ছাড়ার হুমকি কার্তিকের, ‘অপেশাদার’ বললেন প্রযোজক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
সিনেমা ছাড়ার হুমকি কার্তিকের, ‘অপেশাদার’ বললেন প্রযোজক কার্তিক আরিয়ান ও আলা বৈকুণ্ঠপুরামুলো’র পোস্টার

দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুনের অন্যতম ব্লকবাস্টার সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র অফিসিয়াল হিন্দি রিমেক হতে যাচ্ছে বলিউডে। ‘শেহজাদা’ নামে সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেতা কার্তিক আরিয়ান।

সম্প্রতি এই সিনেমাটি ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছেন ‘লাভ আজকাল’খ্যাত তারকা। যেজন্য প্রযোজক তাকে ‘অপেশাদার অভিনেতা’ বলে ক্ষোভ প্রকাশ করেছেন।

ভারতের বিখ্যাত প্রযোজনা সংস্থা গোল্ডমাইন টেলিফিল্ম থেকে ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র হিন্দি ডাবিং মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু ডাবিং ভার্সন মুক্তি পেলে ‘শেহজাদা’ ছেড়ে বেরিয়ে যাওয়ার হুমকি দেন কার্তিক আরিয়ান। যে কারণে ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র হিন্দি সংস্করণ আটকে গেছে।

গোল্ডমাইন টেলিফিল্মসের পরিচালক ও প্রযোজক মণীশ শাহ ফাঁস করেন, ‘শেহজাদা’ ছেড়ে কার্তিক বেরিয়ে যাওয়ার হুমকি দেওয়াতেই হিন্দি ভার্সনটির মুক্তি আটকে গেছে। এই প্রযোজকের কাছে ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’র হিন্দিতে ডাবিং করার স্বত্ব রয়েছে। এর কাজ ইতোমধ্যে তিনি শেষও করে ফেলেছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘শেহজাদা’র নির্মাতারা চাইছেন না হিন্দি ডাবিংটি থিয়েটারে মুক্তি পাক, পাশাপাশি কার্তিক আরিয়ান হুমকি দিয়েছে এই সিনেমা মুক্তি পেলে তিনি ‘শেহজাদা’ ছেড়ে বেরিয়ে যাবেন। তেমনটা ঘটলে নির্মাতাদের প্রায় ৪০ কোটি রুপি ক্ষতির মুখে পড়তে হবে। এটা খুব অপেশাদারের মতো একটা কাজ’।  

যেজন্য তার প্রায় ২০ কোটি রুপি লোকসান হবে বলেও জানান তিনি। এরই মধ্য ডাবিং করতেই প্রায় ২ কোটি রুপি খরচ করেছেন মণীশ।

‘শেহজাদা’র অন্যতম প্রযোজক আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ। ২০২২-এর নভেম্বরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। এই সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে রয়েছে মণীশা কৈরালা ও পরেশ রাওয়াল।  

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa