ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সংগঠনের উন্নয়নে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগাতে চান নাসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
সংগঠনের উন্নয়নে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগাতে চান নাসিম আহসান হাবীব নাসিম

টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠন 'অভিনয় শিল্পী সংঘ'-র দুই মেয়াদে সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করেছেন আহসান হাবীব নাসিম। এবারের নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করছেন এই অভিনেতা।

এ নির্বাচনে জয়ী হলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগাতে চান তিনি।

আহসান হাবীব নাসিম বলেন, এবারের নির্বাচনে জয়ী হলে পূর্বের দুই মেয়াদের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই। যারা জয়ী হবেন এবং যারা পরাজিত হবেন সবাইকে নিয়েই কর্ম পরিকল্পনা করব। এক্ষেত্রে সবার মতামতকে সমান গুরুত্ব দেওয়া হবে।  

জয়ের ব্যাপারে আশাবাদী জানিয়ে এ অভিনেতা বলেন, জয়ের ব্যাপারে আমি অনেকটাই আশাবাদী। কারণ আমাদের প্রতিটি ভোটার সচেতন, বিবেকবান ও সমাজের দ্বায়িত্ববান মানুষ। সুতরাং তারা যাচাই-বাছাই করেই ভোট দেবেন। আর তারা জানেন কাকে ভোট দিলে সংগঠনের কাজে আসবে। দুই মেয়াদে তারা আমাকে নির্বাচিত করেছিল সেই জায়গা থেকে বিশ্বাস করি এবারও ভোটাররা আমাকে নির্বাচিত করবে।

শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে সকাল নয়টা থেকে শুরু হয়েছে 'অভিনয় শিল্পী সংঘ'র নির্বাচনের ভোট গ্রহণ। শেষ হবে বিকেল পাঁচটায়। এ নির্বাচনে সভাপতি পদে আহসান হাবীব নাসিমের বিপরীতে রয়েছেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)।

এ নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। তারা প্রত্যেকেই স্বতন্ত্র প্রার্থী। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন প্রবীণ অভিনেতা খায়রুল আলম সবুজ।  

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২ 
এনএটি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।