ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভোটের দিন আমার কাছে ‘কিস’ চেয়েছিলেন পীরজাদা: নিপুণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
ভোটের দিন আমার কাছে ‘কিস’ চেয়েছিলেন পীরজাদা: নিপুণ পীরজাদা হারুন-অভিনেত্রী নিপুণ

ঢাকা: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন নির্বাচন কমিশনার পীরজাদা হারুন সাধারণ সম্পাদক প্রার্থী অভিনেত্রী নিপুণকে যৌন হয়রানি করেছেন! এমন অভিযোগ করেছেন নিপুণ নিজেই।  

এই অভিনেত্রী বলেন, পীরজাদা হারুন সম্পর্কে একটা কথা আমাকে বলতেই হয়, নির্বাচনের দিন সকালে উনি আমার কাছ থেকে দুই গালে দুইটি কিস চান।

তার দুই গালের মধ্যে দুইটা চড় মারা উচিত ছিল। যেটা আমি করি নাই। আমার দুজন নারী প্রার্থী ওখানে ছিল। জেসমিন এবং শাহনূর। ওরা দেখেছে এই কথা যখন উনি বলেছে। তখনই ওনার গালে দুইটা চড় দিয়ে নির্বাচনটা আমার বন্ধ করে দেওয়া উচিত ছিল।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সংবাদ সম্মেলনে আরেও উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, সাইমন, জেসমিন, জাদু আজাদ, সীমান্তসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন জায়েদ খান এবং তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পান ১৬৩ ভোট। শনিবার (২৯ জানুয়ারি) ফলাফলের বিরুদ্ধে আপিল করেন নিপুণ। আপিল অনুযায়ী পুনরায় ভোট গণনা করলেও পুরোনো ফলই সঠিক বলে ঘোষণা দেয় আপিল বিভাগ।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এইচএমএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।