ঢাকা, মঙ্গলবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

বিনোদন

জন্মদিনে অসুস্থ মায়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
জন্মদিনে অসুস্থ মায়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত আরিফিন শুভ আরিফিন শুভ

কয়েকদিন আগেই মুম্বাই থেকে ঢাকায় ফিরেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। দেশে এসে আর অন্য কোনো কাজে ঢুকতে পারেননি তিনি, সময় দিচ্ছেন অসুস্থ মাকে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক। সামাজিক মাধ্যমে তাকে ঘিরে চলছে একের পর এক ভক্ত ও সহকর্মীদের নানা রকম পোস্ট।  

কিন্তু শুভ এই দিনটি একেবারেই আনন্দ করতে পারছেন না। তার সময় কাটছে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য হাসপাতালে।  

এ নিয়ে শুভ বলেন, ‘মুম্বাই থেকে এক সপ্তাহ হলো দেশে ফিরেছি। আম্মা অসুস্থ, উনার একটা অস্ত্রোপচার হতে চলেছে। সে কারণে আম্মাকে ডাক্তার দেখাতে সকাল থেকে ছুটছি। ’

তিনি আরো জানান, জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। তবে যারা তাকে ভালোবাসা জানিয়েছেন, সেসব ভালোবাসার মানুষদের ধন্যবাদ জানাতে একটি ভিডিওবার্তা প্রকাশ করবেন।  

এদিকে, আরিফিন শুভর জন্মদিনের উপহার হিসেবে রায়হান রাফি পরিচালিত ‘নূর’ সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

১৯৮২ সালে ২ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামে আরিফিন শুভর জন্ম। ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। এর কয়েক বছর পর মোস্তফা সরয়ার ফারুকীর ‘হ্যাঁ-না’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে তার।  

বড় পর্দায় আরিফিন শুভ প্রথম হাজির হন খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে। এটি মুক্তি পায় ২০১০ সালে। এরপর ২০১৩ সালে শাফিউদ্দিন শাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রে খলচরিত্রে দেখা যায় তাকে।  

তবে একক নায়ক হিসেবে শুভর প্রথম চলচ্চিত্র দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’। এতে তার বিপরীতে অভিষেক হয় চিত্রনায়িকা আইরিন সুলতানার। এরপর ‘অগ্নি’, ‘কিস্তিমাত’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘ওয়ার্নিং’, ‘ভালো থেকো’, ‘তারকাঁটা’, ‘মুসাফির’, ‘ঢাকা অ্যাটাক’,  ‘নিয়তি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘সাপলুডু’ ও ‘মিশন এক্সট্রিম-পার্ট ১’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন দর্শক মাতিয়েছেন তিনি।

২০১৭ সালের দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান আরিফিন শুভ।  

তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। এছাড়া শুভ বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম-২’ নিয়ে আসন্ন ঈদে হাজির হতে যাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।