ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যাট নয়, অস্ত্র হাতে অশুভের বিনাশ করবেন ধোনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
ব্যাট নয়, অস্ত্র হাতে অশুভের বিনাশ করবেন ধোনি ‘অথর্ব: দ্যা অরিজিন’ ওয়েব সিরিজ়ে ধোনির লুক

ভারতের বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে এবার দেখা যাবে অভিনয়ে। তবে সিনেমায় নয়, ওয়েব সিরিজে অভিনয় করলেন এই তারকা ক্রিকেটার।

সিরিজের নাম ‘অথর্ব: দ্যা অরিজিন’। ওয়েব সিরিজে নিজের লুক প্রকাশ করেছেন ধোনি নিজেই।

সামাজিকমাধ্যমে পৌরাণিক গাথার প্রথম লুকের টিজার শেয়ার করেন ধোনি। এর ক্যাপশনে তিনি লেখেন, আমার নতুন অবতার প্রকাশ্যে এনে ভালো লাগছে...অথর্ব।  

যুদ্ধ ক্ষেত্রে জটাধারী ধোনির লুক ইতোমধ্যেই আলোচনার কেন্দ্রে। টিজারে ওয়েব সিরিজকে নিউ এজ গ্র্যাফিক নভেল বলেছেন ধোনি।

যেখানে ধোনির চরিত্রকে লড়তে হবে শয়তান এবং তার সেনার বিরুদ্ধে। ক্রিকেটার হিসেবে এতদিন তার প্রধানের অস্ত্র ছিল ব্যাট। তবে এবার তার অ্যানিমেটেড অবতার অস্ত্র হাতে লড়াই করবে অশুভের বিরুদ্ধে।  

লেখক রমেশ থামিলমনির লেখা অপ্রকাশিত বই ‘অথর্ব: দ্য অরিজিন’-এর গল্পের ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে ওয়েব সিরিজটি ৷ এ কারণেই অথর্ব কী ধরণের সুপারহিরো তা নিয়ে কোন ধারণা নেই কারও ৷ এই ওয়েব সিরিজটির প্রযোজনায় রয়েছে ধোনি এন্টারটেইনমেন্ট৷

ক্রিকেট থেকে অবসর নিয়ে বহু খেলোয়াড়ই বিকল্প পেশার সঙ্গে যুক্ত হয়েছেন। এবার অভিনয় করছেন ধোনি। তবে মাঠের সঙ্গে এখনও সম্পর্কচ্যুত হয়নি তিনি। ২০২২ সালের আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন ধোনি।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।