ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘প্রেমিকা’কে উপহার দেওয়ায় ঋত্বিকের ঘর ছাড়েন সুজান!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
‘প্রেমিকা’কে উপহার দেওয়ায় ঋত্বিকের ঘর ছাড়েন সুজান! সুজান -ঋত্বিক

বলিউড অভিনেতা ঋত্বিক রোশন বন্ধুদের উপহার দিতে ভালোবাসেন। তবে কখনও ‘বিশেষ’ বন্ধু হলে তার ভালোবাসার মাত্রা ছাড়িয়ে যায়।

আর সেই উপহারের মূল্য শুনে রেগে ঘর ছেড়েছিলেন ঋত্বিকের স্ত্রী সুজান খান। এই ঘটনা তাদের বিচ্ছেদের আগের।

ঋত্বিকের বিশেষ বন্ধুটি হচ্ছে তার সহ-অভিনেত্রী বারবারা মোরি। ‘কাইট’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এমনও শোনা যায়, মেক্সিকান এই অভিনেত্রীর প্রেমে পরেছিলেন ঋত্বিক। তবে এই অভিনেতার দাবি, বারবারা তার ভালো বন্ধু।

‘কাইট’ সিনেমার শুটিং চলাকালীন সময়ে বারবারাকে একটি গাড়ি উপহার দেন ঋত্বিক। যার মূল্য কম করে হলেও আড়াই থেকে তিন কোটি টাকা। এই মূল্য দেখে রেগে যান সুজান। এরপরেই দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে তার বাবা-মায়ের কাছে চলে যান।

জানা যায়, বারবারাকে একটি ভ্যানিটি ভ্যান উপহার দিয়েছিলেন ঋত্বিক। এই ধরনের ভ্যানিটি ভ্যানকে সাধারণত একটি ছোট বাড়িই বলা যায়। তাতে যেমন গোসলের ব্যবস্থা যেমন থাকে, তেমনই থাকে আরাম করার, পোশাক রাখার জায়গা এমনকি রান্নার ব্যবস্থাও।

মেক্সিকান অভিনেত্রী বারবারা নিজের দেশ ছেড়ে ভারতে এসেছিলেন সিনেমার শুটিং করতে। শুটিংয়ে যাতে তিনি নিজের বাড়ির কথা মনে না করেন, সেজন্যই নাকি তাকে ওই গাড়ি উপহার দিয়েছিলেন ঋত্বিক।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।