ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীর সঙ্গে গর্ভধারণ করলেন রিতেশ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
স্ত্রীর সঙ্গে গর্ভধারণ করলেন রিতেশ! জেনেলিয়া দেশমুখের সঙ্গে গর্ভাবস্থায় রিতেশ দেশমুখ

বলিউড ইন্ডাস্ট্রিতে শুক্রবার (৪ জানুয়ারি) একটি ছবি নিয়ে আলোচনা তুঙ্গে। কারণ সেই ছবিতে স্ত্রী জেনেলিয়া দেশমুখের সঙ্গে গর্ভাবস্থায় দেখা গেছে অভিনেতা রিতেশ দেশমুখকেও।

প্রথমবার কোনও বলিউড অভিনেতাকে এমন লুকে দেখা গেল। তাই আলোচনা হওয়াটাই স্বাভাবিক।  

কিন্তু রিতেশের এই লুকের রহস্য কী? এমন প্রশ্নে হইচই লেগে গেছে ভক্তদের মাঝে। কিন্তু বাস্তবে রিতেশ-জেনেলিয়া কেউই গর্ভধারণ করেননি। দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার।  

মূলত প্রায় দেড় দশক পর জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন রিতেশ-জেনেলিয়া জুটি। তাদের সিনেমার নাম ‘মিস্টার মাম্মি’। আলোচনায় আসা পোস্টারটি এই সিনেমার। যেখানে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রিতেশ ও জেনেলিয়া। সিনেমাটিতে জেনেলিয়ার পাশাপাশি রিতেশকেও গর্ভধারণ করতে দেখা যাবে।  

রোমান্টিক-কমেডি ঘরানার ‘মিস্টার মাম্মি’ সিনেমাটি পরিচালনা করছেন শাদ আলি। শুক্রবার সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ্যে আসে।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ সিনেমায় অভিনয় করতে গিয়েই বন্ধুত্ব গড়ে ওঠে রিতেশ ও জেনেলিয়ার। সেখান থেকেই প্রেম এবং পরে ২০১২ সালে বিয়ে করেন তারা। শেষবার ‘তেরে নাল লাভ হো গ্যায়া’ সিনেমায় রিতেশের বিপরীতেই দেখা গিয়েছিল জেনেলিয়াকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।