ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন না রোজিনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন না রোজিনা অভিনেত্রী রোজিনা

সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য প্রার্থী হয়ে জয় লাভ করেন অভিনেত্রী রোজিনা।  

তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে কার্যনির্বাহী সদস্যপদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এক সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

সমিতি নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কঞ্চন বরাবর ই-মেইলে পদত্যাগপত্র পাঠিয়েছিলেন রোজিনা।  

১১ ফেব্রুয়ারি পাঠানো সেই মেইল এখন পর্যন্ত সমিতি গ্রহণ করেনি। ফলে তিনি এখনো সমিতির কার্যনির্বাহী সদস্য আছেন বলে জানান রোজিনা।  

এই অভিনেত্রী বলেন, ‘আমি একজন শিল্পী। খুব বিরক্ত হয়ে গিয়েছিলাম নিজেদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি দেখে। সামান্য এ পদ নিয়ে মামলা পর্যন্ত হলো। এটা আমার পুরো অভিনয় জীবনে দেখিনি। আমি লজ্জায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ডিপজল, আলীরাজ ভাইসহ কয়েকজন শিল্পী আমাকে বুঝিয়েছেন। তারা বলেছেন আমাকে যোগ্য সম্মান দেওয়া হবে। ’

এদিকে ইলিয়াস কাঞ্চন সভাপতি পদে শপথ নেওয়ার পরই জানান, পরপর তিনটি সভায় যদি কোনো নির্বাচিত সদস্য বৈঠকে হাজির না হন তার সদস্যপদ বাতিল হবে।  

এ বিষয়ে রোজিনা বলেন, ‘আমাকে জায়েদ খান বলেছে সিনিয়রদের সব বৈঠকে থাকা লাগবে না। শুধু গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্তের সময় তাদের মতামত নেওয়া হবে। তাও সমিতিতে না আসতে পারলে ফোনে জানালেও চলবে। আমার মনে হয়েছে, তাহলে সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে থাকতে সমস্যা নেই। আমি নতুন করে সিদ্ধান্ত নিয়েছি মেইল উইথ ড্র করব। ’

এদিকে রোজিনা নতুন করে একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন। গানের নাম ‘এ মন তোমাকে দিলাম’। এটি মূলত ‘মানসী’ সিনেমার গান। যেটিতে অভিনয় করেছিলেন রোজিনা ও ওয়াসিম।  

সাদাকালো যুগের সিনেমা হলেও সাবিনা ইয়াসমিনের গাওয়া গানটি এখনো জনপ্রিয়। তাই কালজয়ী সেই গানের পুননির্মাণ করেছেন কোরিওগ্রাফার এডলফ খান। এর ভিডিওতে অভিনয় করেছেন রোজিনা।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।