ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জোলির নামে মামলা করলেন পিট

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
জোলির নামে মামলা করলেন পিট অ্যাঞ্জেলিনা জোলি-ব্রাড পিট

হলিউড তারকা ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির মধ্যে ২০১৬ সালে ছাড়াছাড়ি হলেও এখনো আইনি লড়াই চলমান। ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে আদালতেও গিয়েছিলেন এক সময়ের এই তারকা জুটি।

এবার আঙুর বাগান বিক্রির অভিযোগে জোলির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পিট। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ক্যালিফোর্নিয়ায় মামলা করেন পিট।   

জানা যায়, ২০০৮ সালে যৌথভাবে ফ্রান্সে আঙুর বাগান কিনেছিলেন জোলি ও পিট। এর চুক্তিতে বলা হয়েছিল, তাদের একে অপরের সম্মতি ছাড়া নিজ শেয়ার তৃতীয় ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করতে পারবেন না।  

কিন্তু বিচ্ছেদের পর আঙুর বাগানের রক্ষণাবেক্ষণে বিনিয়োগ বন্ধ করে দিয়েছিলেন জোলি। পিট একাই অর্থ ও শ্রম দিয়ে বাগানের দেখাশুনা করেছেন। এরমধ্যে জোলি তাকে না জানিয়েই বাগানে নিজের অংশটি তৃতীয় পক্ষের কাছে বিক্রি করে দিয়েছেন। এই কারণেই জোলির ওপর ক্ষেপেছেন পিট।  

২০০৫ সালে ‌‌‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে প্রেমে পড়েন পিট ও জোলি। হলিউডের পাওয়ার কাপল হিসেবে ভক্তরা তাদের আদর করে ডাকতেন ‌‘ব্রাঞ্জেলিনা’ নামে। ২০১২ সালে বাগদান সারেন তারা।  

বাগদানের দুই বছর পর বিয়ে করেন ব্রাঞ্জেলিনা। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় ২০১৬ সালে আলাদা হয়ে যান তারা। ২০১৯ সালে আদালতে পিট ও জোলির বিচ্ছেদ কার্যকর হয়।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।