ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রচলিত রীতি ভেঙে বিয়ে করলেন ফারহান-শিবানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
প্রচলিত রীতি ভেঙে বিয়ে করলেন ফারহান-শিবানী

বিয়ের পিঁড়িতে বসলেন বলিউডের তারকা জুটি ফারহান আখতার এবং শিবানী দাণ্ডেকর। শনিবার (১৯ ফেব্রুয়ারি) চার হাত এক হয়েছে তাদের।

তবে চমকপ্রদ তথ্য হচ্ছে, ইসলামিক বা মহারাষ্ট্রীয় রীতিতে নয়! শিবানী-ফারহান বিয়ে করেছেন প্রচলিত রীতি ভেঙে কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে। বিয়ের জন্য এসব শপথ তারা নিজেরাই লিখেছেন!

শিবানী-ফারহানের সাজেও ছিল ভিন্নতা। শিবানির মাথায় ছিল লাল ওড়না, সঙ্গে লাল মারমেড গাউনে সেজেছেন তিনি। আর কালো টাক্সিডোতে বর হয়েছেন ফারহান।

তাদের দুজনের পরিবার ও ঘনিষ্ঠজনরা বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন। সপরিবারে অংশ নিয়েছেন ঋত্বিক রোশন, তার সঙ্গে ছিলেন বাবা রাকেশ রোশন ও মা পিঙ্কি রোশন। এছাড়া শিবানীর ‘বেস্ট ফ্রেন্ড’ রিয়া চক্রবর্তীও হাজির ছিলেন এই বিয়েতে।

এর আগে, ১৭ ফেব্রুয়ারি মুম্বাইতে মেহেন্দির অনুষ্ঠান হয়েছে শিবানীর। ১৮ ফেব্রুয়ারি ফারহানের বাড়িতে হয় সঙ্গীত অনুষ্ঠান।  

মূলত একটি রিয়্যালিটি শো থেকে শুরু ফারহান-শিবানীর প্রেমের গল্প শুরু হয়। শোটির সঞ্চালকের দায়িত্বে ছিলেন ফারহান এবং প্রতিযোগী ছিলেন শিবানী। ধীরে ধীরে সম্পর্কে জড়ান তারা এবং পরে বিয়ের সিদ্ধান্ত নেন। এটি ফারহানের দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রী অধুনা ভবানীর সঙ্গে ১৬ বছরের সংসার ছিল তার।  

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।