ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো শিল্পী সমিতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এফডিসিতে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো শিল্পী সমিতি

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শ্রদ্ধা নিবেদন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৫০ মিনিটে এফডিসিতে অবস্থিত স্থায়ী শহীদ মিনারে সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

প্রত্যেকেই দাঁড়িয়ে থেকে ভাষা শহীদদের স্মরণ করেন।

সেসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, কার্যনির্বাহী সদস্য চিত্রনায়ক ফেরদৌস, অমিত হাসান, ইমন, কেয়া, জেসমিন আক্তার, নাদের খান, আজাদ খান, নানা শাহ্’সহ সমিতির অন্যান্য সদস্যরা।  

তাদের সঙ্গে অংশ নিতে দেখা গেছে চিত্রনায়িকা নিপুণ আক্তারকেও। যদিও সমিতের সাধারণ সম্পাদক পদ নিয়ে নিপুণ ও জায়েদের মধ্যে আইনি লড়াই চলছে।  

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের জারি করা রুল শুনানির জন্য মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিন রেখেছেন হাইকোর্ট। নিপুণের আইনজীবীর আবেদনে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ ১৫ ফেব্রুয়ারি এ আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।