ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাঞ্জাবে সোনু সুদের নামে মামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
পাঞ্জাবে সোনু সুদের নামে মামলা সোনু সুদ

ভারতীয় সংবিধানের ১৮৮ ধারা অনুযায়ী বলিউড অভিনেতা সোনু সুদের নামে মামলা দায়ের হয়েছে। নির্বাচনী বিধি ভাঙার অভিযোগ এনে অভিনেতার নামে পাঞ্জাবের মোগা থানায় এই মামলা করা হয়।

মামলা করার সময় অভিযোগ করা হয়, পাঞ্জাবের নির্বাচনে মোগা আসন থেকে কংগ্রেসের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন সোনুর বোন মালবিকা। নির্বাচনের দিন লান্ডেক গ্রামে বোনের হয়ে প্রচার চালিয়েছেন অভিনেতা। একইসঙ্গে একটি ভোটকেন্দ্রে ঢুকে ভোটারদের প্রভাবিত করেছেন।

এদিকে, নির্বাচনের দিন সোনু সুদের গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছিল। একইসঙ্গে বাড়িতে অবস্থান করতে বলা হয়েছিল তাকে।

এ বিষয়ে মোগার রিটার্নিং অফিসার সংবাদমাধ্যমকে বলেছিলেন, সোনু সুদ ভোটকেন্দ্রে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করায় তাকে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল।

তার কথার পাল্টা জবাবে সোনু সুদ বলেছিলেন, বিরোধী দল বিশেষত অকালি দলের পক্ষ থেকে হুমকি দেওয়ার কারণেই ভোটকেন্দ্রে গিয়েছিলাম। সুষ্ঠু ভাবে নির্বাচনে ভোটগ্রহণ করানোই আমাদের লক্ষ ছিল।

তবে মামলার বিষয়ে এখনও কোনও কথা বলেননি সোনু সুদ। এই অভিনেতা বর্তমানে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। সেখানে একটি রিয়ালিটি শোয়ের শুটিংয়ে অংশ নিবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।