ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুক-উজ্জ্বলদের ছবি সরানোর অভিযোগ, নিপুণের দাবি ‘মিথ্যাচার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
ফারুক-উজ্জ্বলদের ছবি সরানোর অভিযোগ, নিপুণের দাবি ‘মিথ্যাচার’

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির কার্যালয় থেকে কিংবদন্তি তিন অভিনেতা সোহেল রানা, আকবর হোসেন পাঠান ফারুক ও আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বলের ছবি সরিয়ে ফেলার অভিযোগ উঠেছে চিত্রনায়িকা নিপুণের বিরুদ্ধে। তবে বিষয়টি নিয়ে ‘মিথ্যাচার’ করা হচ্ছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

 

চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল এ বিষয়টি সমালোচনা করেছেন বলেও শোনা গেছে।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, ‘একটি মিথ্যা কথা ছড়ানো হচ্ছে মনগড়া। ফারুক, সোহেল রানা ও উজ্জ্বল ভাইদের ছবি সরানো কোনো কারণ বা লজিক আছে? কাদের মাথা থেকে এসব নেতিবাচক চিন্তা ভাবনা আসে আমি জানি না। ’

এই তিন অভিনেতা নিপুণের কাছে আদর্শ বলেও মন্তব্য করেন তিনি।  

নিপুণ জানান, মূলত শিল্পী সমিতির কার্যালয়ে প্রতিষ্ঠাতা হিসেবে ফারুক, সহযোগী হিসেবে সোহেল রানা ও উজ্জ্বলের ছবি টানানো ছিল। কিছুদিন আগে তাদের ছবির কাঁচ ভেঙ্গে যায়। সেটা ঠিক করা হয়েছে। ছবি সংস্কার করে ফের সেটা নির্ধারিত স্থানেই বসানো হয়েছে।

উল্লেখ্য, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নিপুণ‌কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা ও জায়েদের প্রার্থিতা বাতিলের বৈধতা প্রশ্নে জারি করা রুল শুনানি বুধবার (২৩ ফেব্রুয়ারি) হওয়ার কথা থাকলেও তা মুলতবি করে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।