ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেই প্রতারকের সঙ্গে নাম জড়ালো ভূমি, সারা ও জাহ্নবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
সেই প্রতারকের সঙ্গে নাম জড়ালো ভূমি, সারা ও জাহ্নবীর

আলোচিত ২০০ কোটি রুপি প্রতারণার মামলায় ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখর এখন দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন। তার ফাঁদে পা দিয়ে বেশ বিপাকে রয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি।

এই খবরটি কম-বেশি সবারই জানা। তবে নতুন করে প্রকাশ পেল সুকেশের ফাঁদে পা দেওয়া আরো তিন বলিউড অভিনেত্রীর নাম প্রকাশ্যে এসেছে। তারা হলেন ভূমি পেডনকর, সারা আলী খান ও জাহ্নবী কাপুর! 

ভারতীয় সংবাদমাধ্যম জি২৪ঘণ্টার এক প্রতিবেদনে বলা হয়, ‘২০২১ সালের মে মাসে সুকেশের নিশানায় ছিলেন সারা আলী খান। নিজের পরিচয় গোপন করে সামাজিক মাধ্যমে মেসেজ দিয়ে যোগাযোগ করেন সুকেশ। তখন এই প্রতারক সারাকে একটি গাড়ি উপহার দিতে চান। একই সঙ্গে সুকেশের সিইও পিঙ্কি ইরানিও এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। এই পিঙ্কির মাধ্যমেই জ্যাকুলিনের সঙ্গে সুকেশের যোগাযোগ হয়েছিল।  

এদিকে বিষয়টি নিয়ে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) মুখোমুখি হতে হয়েছে সারাকে। জিজ্ঞাসাবাদে অভিনেত্রী জানিয়েছেন, প্রতিবার সুকেশের উপহার ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে সারাকে বহুমূল্যের একটি ঘড়ি ও এক বক্স চকোলেট উপহার দিয়েছিলেন সুকেশ।  

আরেক স্টারকিড জাহ্নবী কাপুরও সুকেশের উপহার গ্রহণ করেছেন। সুকেশের স্ত্রী অভিনেত্রী লীনা মারিয়া পলের আমন্ত্রণে একটি স্যালোর উদ্বোধন করেছিলেন জাহ্নবী। যে জন্য ১৮ লাখ ৯৪ হাজার টাকা পেয়েছিলেন ‘সিম্বা’খ্যাত অভিনেত্রী।  

একই সঙ্গে পিঙ্কি ইরানির মাধ্যমে ভূমি পেডনেকরের সঙ্গেও যোগাযোগ করেন সুকেশ। ভক্ত দাবি করে এই অভিনেত্রীকে গাড়ি উপহার দিতে চাইলে নায়িকা সুকেশের সেই উপহারটি ফিরিয়ে দেন।

প্রসঙ্গত, সুকেশ চন্দ্রশেখর শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে ২০০ কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। তবে এই প্রথম নয়। সুকেশের বিরুদ্ধে আরও বহু প্রতারণার অভিযোগ রয়েছে। তার পাল্লায় পড়ে বোকা বনেছেন খ্যাতনামা থেকে শুরু করে বেশ কয়েকজন রাজনীতিবিদরাও। বলিউড ভক্ত সুকেশের ইচ্ছে হয়েছিল বলিউডের নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর। দামি উপহার দিয়ে, বিপদে পড়া নায়িকাদের টাকা দিয়ে সাহায্য করে সেই পথ প্রশস্ত করতে চেয়েছিলেন সুকেশ।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।