ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারহান আখতারের বিয়ে দেখল তার দুই মেয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
ফারহান আখতারের বিয়ে দেখল তার দুই মেয়ে দুই মেয়ের সঙ্গে ফারহান আখতার

বলিউড নির্মাতা ও অভিনেতা ফারহান আখতার তার দীর্ঘ দিনের প্রেমিকা শিবানী ডান্ডেকারের সঙ্গে ঘর বেঁধেছেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) তাদের চার হাত এক হয়েছে।

 

এটি ফারহানের দ্বিতীয় বিয়ে। এর আগে অধুনা ভবানীর সঙ্গে ঘর বেঁধেছিলেন এই তারকা। সে সংসারে তাদের রয়েছে দুই মেয়ে শাক্য ও আকিরা। শোনা গিয়েছিল, ফারহান-শিবানীর বিয়েতে তারা দুজনই নাকি উপস্থিত থাকবেন।

শেষপর্যন্ত সেই গুঞ্জনি সত্য হয়েছে, শাক্য ও আকিরা বাবার বিয়ে দেখতে হাজির ছিলেন। তাদের মা অধুনা ভবানীর সঙ্গে ২০১৭ সালে ফারহানের বিচ্ছেদ ঘটে।

জাভেদ আখতারের সঙ্গে শিবানী

একটু দেরিতে বিয়ের নানা মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন ফারহান। আর সেখানেই জল্পনা সত্যি হতে দেখা যায়। দুই মেয়ের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন ফারহান। শুধু তাই নয়, বাবার বিয়েতে জমিয়ে নাচ করতেও দেখা গিয়েছে দুই মেয়েকে। সে ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ছবি ক্যাপশনে ফারহান লেখেন, ‘বন্ধু, পরিবার, মজার সময়’। সঙ্গে সূর্যের একটি ইমোজি ব্যবহার করেছেন। অ্যালবামের আরেকটি ছবিতে জাভেদ আখতারের সঙ্গে ছেলের বউকে নাচ করতে দেখা গিয়েছে।  

উল্লেখ্য, একটি রিয়্যালিটি শো থেকে শুরু ফারহান-শিবানীর প্রেমের গল্প। শোটির সঞ্চালকের দায়িত্বে ছিলেন ফারহান এবং প্রতিযোগী ছিলেন শিবানী। ধীরে ধীরে সম্পর্কে জড়ান তারা এবং পরে বিয়ের সিদ্ধান্ত নেন। প্রথম স্ত্রী অধুনা ভবানীর সঙ্গে ১৬ বছরের সংসার ছিল ফারহানের।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।