ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুয়াহাটির কামাখ্যা মন্দিরে পূজা দিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
গুয়াহাটির কামাখ্যা মন্দিরে পূজা দিলেন অপু বিশ্বাস অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বর্তমানে ভারতে অবস্থান করছেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সেখানে গেছেন তিনি।

বুধবার আগরতলার একটি চলচ্চিত্র উৎসবে পারফর্ম করছেন এই চিত্রতারকা।  

জানা যায়, আগরতলা ছাড়াও এই সফরে গুয়াহাটি, শিলংসহ আশেপাশের কয়েকটি স্থানে যাওয়ার কথা রয়েছে তার। সেখানে আরও রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও ফোক সম্রাজ্ঞী মমতাজ।  

বৃহস্পতিবার আসামের গুয়াহাটিতে অবস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহাসিক কামাখ্যা মন্দির দর্শনে যান অপু বিশ্বাস। সেখানে পূজাও দিয়েছেন ‘কোটি টাকার কাবিন’-এর নায়িকা।  

ভারত সফর শেষে শুক্রবার দেশে ফেরার কথা রয়েছে অপু বিশ্বাসের। দেশে ফিরেই রংপুর যাবেন তিনি। এদিন দ্বিতীয় সপ্তাহ পেরিয়ে তৃতীয় সপ্তাহে পা রাখবে তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দবাদ ২’। মূলত রংপুরের দর্শকদের সঙ্গে হলে বসে সিনেমাটি উপভোগ করবেন তিনি।  

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দবাদ ২’ সিনেমায় অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। তারকাবহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।  

‘শ্বশুরবাড়ি জিন্দবাদ ২’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। এর সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন।  

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।