ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রযোজক পরিবেশক সমিতির জটিলতা কাটছে, নির্বাচন ২১ মে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, মার্চ ২, ২০২২
প্রযোজক পরিবেশক সমিতির জটিলতা কাটছে, নির্বাচন ২১ মে

আইনি জটিলতার কারণে দীর্ঘদিন ধরে নির্বাচিত কোনো কমিটি নেই বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতিতে। প্রশাসকের অধীনে চলছি এর সকল কার্যক্রম।


তবে অবশেষে সেই জটিলতা কাটিয়ে প্রযোজক পরিবেশক সমিতির নেতৃত্বে আসতে যাচ্ছে নির্বাচিত কমিটি। যে জন্য আগামী ২১ মে অনুষ্ঠিত হবে নির্বাচন।

মঙ্গলবার (১ মার্চ) এক জরুরি বৈঠকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। চলতি বছরের ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে বৈঠক থেকে বেরিয়ে জানিয়েছেন সমিতিটির বেশ কয়েকজন সদস্য।

জানা যায়, আড়াই ঘণ্টার এই বৈঠকে নির্বাচনের জন্য তিন সদস্যের বোর্ড গঠিত হয়েছে। যার চেয়ারম্যান থাকবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ। বাকি দু’জন সদস্য বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আশরাফুর রহমান ও আমিনুল ইসলাম।
গত বছরের মার্চ থেকে সমিতিটির প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক।  

তিনি বলেন, ‘আমরা চলচ্চিত্রের এই সংগঠন চলচ্চিত্রের মানুষদের হাতেই তুলে দিতে চাই। চলচ্চিত্রকে গতিশীল করতে এর কোনো বিকল্প নেই। আমরা সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচনটির দায়িত্ব পালন করবো। ’

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।