ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেমের প্রস্তাব কে দিয়েছিলেন, জানালেন পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
প্রেমের প্রস্তাব কে দিয়েছিলেন, জানালেন পরীমনি শরিফুল ইসলাম রাজ-পরীমনি

ঢাকা: ভালোবেসে ঘর বেঁধেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ। প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন এই দম্পতি।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে রাজ-পরীর প্রেম হয়। এরপর তারা নেন বিয়ের সিদ্ধান্ত। কিন্তু তাদের প্রেমের শুরুটা কীভাবে? কে-ই বা আগে প্রেমের প্রস্তাব দিয়েছেন, এমন প্রশ্ন কৌতুহলী ভক্তদের মনে ঘুরপাক খায়!

এই বিষয়টি নিয়ে এবার পরীমনি নিজেই মুখ খুললেন। জানালেন কে আগে দিয়েছিলেন প্রেমের প্রস্তাব ।

বুধবার (০৯ মার্চ) রাজধানীর ১০০ফিটের একটি বিনোদন কেন্দ্রে আয়োজিত 'গুণিন' সিনেমার প্রিমিয়ারে এক প্রশ্নে উত্তরে হাসতে হাসতে পরী বলেন, 'রাজকে প্রেমের প্রস্তাব আমি দিয়েছিলাম! কিন্তু ওর না বলার উপায় ছিল না!'

এই প্রিমিয়ার শোয়ের নাম শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। এই আয়োজনে বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি।  

শুক্রবার (১১ মার্চ ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘গুণিন’। এর গল্প নেওয়া হয়েছে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে।  

সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।