ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

দুই মাসের ‘সন্তান’কে সোনার নাকফুল উপহার দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
দুই মাসের ‘সন্তান’কে সোনার নাকফুল উপহার দিলেন পরীমনি পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি কিছুদিন আগেই জানিয়েছেন, মা হতে যাচ্ছেন তিনি। অনাগত সন্তান জন্মের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না তিনি।

আর তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে কাজে বিরতি নিতে চান এই অভিনেত্রী।

তবে হাতে থাকা কাজগুলো তার আগেই শেষ করে নিতে চান পরীমনি। ইতোমধ্যেই শুটিং শেষ করেছেন ছোট পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার। তবে এই সিনেমার শুটিংয়ে আরেক আলোচিত কাণ্ড করে বসেছেন এই নায়িকা।

নির্মাতা অরণ্য আনোয়ার সেই ঘটনাটি নিজের ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে তিনি জানান, সিনেমাটিতে পরীমনির সন্তানের চরিত্রে অভিনয় করেছে দুই মাস বয়সী একটি শিশু। যার বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। সেই দুই মাসের শিশুটিকে সিনেমার গল্পের ‘মা’ পরীমনি উপহার দেন একটি সোনার নাকফুল।  

জানা যায়, ২০২১ সালে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরীমনি। বিয়ের সময় রাজ অন্য অনেক উপহারের পাশাপাশি পরীমনিকে দুটি নাকফুল দিয়েছিলেন, সেখান থেকে একটি পরীমনি উপহার দিলেন শিশুটিকে। সেই ঘটনাই স্ট্যাটাসে তুলে ধরেছেন অরণ্য আনোয়ার।

‘মা’ সিনেমার মাধ্যমে প্রথমবার মায়ের চরিত্রে দেখা যাবে পরীমনিকে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন আবুল কালাম আজাদ, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবন্য, শাহাদাত হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।