ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

বয়স ৫০ ছুঁই ছুঁই, তবুও মালাইকার রূপে মুগ্ধ তরুণরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
বয়স ৫০ ছুঁই ছুঁই, তবুও মালাইকার রূপে মুগ্ধ তরুণরা মালাইকা আরোরা

বলিউড তারকা মালাইকা আরোরার বয়স ৫০-এর দোরগোড়ায়। এই বয়সেও তার নজরকাড়া ফিটনেস আর মোহময়ী রূপে মুগ্ধ তরুণরা।

নিজেকে এমন ভাবে ধরে রেখেছেন, দেখে বোঝার উপায় নেই ১৮ বছর বয়সী ছেলের মা এই অভিনেত্রী।  

রুপালী পর্দায় মুন্নি বদনাম হোক বা বাস্তব জীবনে মালাইকা ম্যাজিকে সর্বদাই মন মজে ভক্তদের। আবেদনময়ী মালাইকার ছবিতে যেন আগুণ ঝড়ে সামাজিকমাধ্যমে। আবারও সুইমিং পুলে রূপের ঝলক দেখালেন মালাইকা।

এই অভিনেত্রী নিয়মতান্ত্রিক জীবনযাপন করেন। এ কারণেই তিনি ফিটনেস এতো সুন্দরভাবে ধরে রাখতে পেরেছেন। সঠিক সময়ে খাওয়া, ঘুম ও শরীরচর্চা কোনটিই এড়িয়ে যান না তিনি। মালাইকা যোগব্যায়ামের ওস্তাদ। তাই তো রৌদ্র প্রখর দিনে সুইমিং পুলে জলকেলীর পাশাপাশি যোগব্যায়াম করতে দেখা গেছে তাকে।  

মালাইকা বলিউড অভিনেতা আরবাজ খানের স্ত্রী ছিলেন। তবে তাদের ভালোবাসার সংসার ভেঙে গেছে ২০১৭ সালে। সাবেক এই দম্পতির আরহান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

বর্তমানে তার থেকে বয়সে ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা আরোরা। তাদের প্রেম কাহিনি এখন বলিউডের অন্যতম আলোচিত বিষয়।  

মালাইকা আরোরাকে সর্বশেষ ‘সুপারমডেল অব দ্য ইয়ার’-এর রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গেছে। বর্তমানে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’, ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’সহ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।