ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধর্মের টানে অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
ধর্মের টানে অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেত্রী অনাঘা ভোঁসলে

ধর্মের টানে অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেত্রী অনাঘা ভোঁসলে। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘অনুপমা’ ধারাবাহিকের মাধ্যমেই পরিচিতি লাভ করেছিলেন তিনি।

তবে এবার নিজের অভিনয় ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন ছোট পর্দার এই তারকা।

কয়েকদিন আগেই অভিনয় ছাড়ার কথা জানিয়েছিলেন অনাঘা। তবে এবার সামাজিকমাধ্যমে ঘোষণা দিয়ে বিষয়টি জানিয়েছেন তিনি। এই তারকা জানান, ধর্মীয় বিশ্বাস ও আধ্যাত্মিক পথে হাঁটার জন্য শোবিজ ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন।

ওই পোস্টে অনাঘা আরও উল্লেখ করেন, মানুষের জন্মই হয়েছে ঈশ্বরের সেবা করার জন্য। কৃষ্ণনামের মধ্য দিয়ে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার জন্য।

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি লেখেন, এতদিন আপনারা যে ভালোবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন।

ধর্মীয় কারণে অভিনয় ছাড়ছেন উল্লেখ করে ওই পোস্টে অনাঘা লেখেন, আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আমাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়। আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন।

বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক ‘অনুপমা’ ধারাবাহিকে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা। কিছু দিন আগেই স্টার প্লাস-এ প্রচারিত এই সিরিয়াল ছেড়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।