ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমা ছাড়ার সিদ্ধান্ত যে কারণে বদলেছিলেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
সিনেমা ছাড়ার সিদ্ধান্ত যে কারণে বদলেছিলেন আমির আমির খান

বলিউড ইন্ডাস্ট্রির শীর্ষ অবস্থানে থেকেও অভিনয় থেকে দূরে সরে যেতে চেয়েছিলেন সুপারস্টার আমির খান। পরিচালনা ও প্রযোজনাকেও বিদায় জানাতে চেয়েছিলেন তিনি।

কিন্তু হুট করে কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি? বিষয়টি নিজের মুখেই খোলাসা করেছেন আমির খান। খবর ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সংবাদমাধ্যমকে আমির খান জানান, করোনা পরিস্থিতির মধ্যে বদলে গিয়েছিল তার চিন্তা-ভাবনা। বিষয়টি এমন পর্যায়ে পৌঁছেছিল যে, তিনি চলচ্চিত্র জগৎ থেকে অবসর গ্রহণেরও সিদ্ধান্ত নেন। ধরেই নিয়েছিলেন অভিনেতা হিসেবে ‘লাল সিং চাড্ডা’-ই হবে তার সর্বশেষ সিনেমা! 

তবে এই সিনেমাটি মুক্তির আগে এটি কাউকে জানাতে চাননি ‘মিস্টার পারফেকশনিস্ট’। কারণ আমির চাননি, দর্শক এটাকে সিনেমার প্রচারণার অংশ ভাবুক! 

কিন্তু কঠিন এই সিদ্ধান্ত নিয়েও এটি থেকে সরে দাঁড়াতে হয়েছে আমির খানকে। তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও থেকে শুরু করে মেয়ে ইরা খান, কেউ-ই সিদ্ধান্তটিতে খুশি ছিলেন না।  

আমির জানান, ক্যারিয়ারের পেছনে ছুটতে গিয়ে পরিবারের মানুষদের সময় দিতে পারেননি তিনি। মা-বাবা, ভাই, প্রথম স্ত্রী রীণা, দ্বিতীয় স্ত্রী কিরণ, তিন সন্তান – কারও খেয়াল রাখতে পারেননি তিনি। তাই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। টানা তিন মাস কোনো কাজ করেননি। সময় দিয়েছেন মেয়ে ইরার স্বেচ্ছাসেবী সংস্থার।  

এরপর কিরণ ও ছেলে-মেয়ে আমিরকে সিদ্ধান্ত বদলের জন্য রাজি করানোর চেষ্টা করেন। এভাবে চলতে পারে না বলেও বোঝান তাকে। এরপর শেষ পর্যন্ত এই অভিনেতা পরিবারের মানুষদের কথা রাখেন এবং নিজের সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন।  

উল্লেখ্য, অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এতে আমির খান সর্দারজির ভূমিকায় অভিনয় করছেন। আর তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগা চৈতন্য। চলতি বছর ১১ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।