ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজিজুল হাকিম আর নাসিম কেন র‍্যাবের পোশাকে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
আজিজুল হাকিম আর নাসিম কেন র‍্যাবের পোশাকে? আজিজুল হাকিম, আহসান হাবিব নাসিম

ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনতা আজিজুল হাকিম ও আহসান হাবিব নাসিম। এই দু্ই তারকাকে এবার ভিন্নভাবে দেখা গেল।

সামাজিকমাধ্যম ফেসবুকে নিজেদের আইডিতে র‍্যাবের পোশাকে (ইউনিফর্ম) দেখা গেছে। তাদের বুকের উর্দিতে ঝোলানো রয়েছে নেমপ্লেটেও। সেখানে আজিজুল হাকিমের নাম মাহবুব এবং নাসিম তার স্বনামেই রয়েছেন।

কিন্তু হঠাৎ র‍্যাবের পোশাকে কেন তারা? তাহলে কি র‍্যাবে যোগদান করলেন? এমন প্রশ্ন অনেকের। এ বিষয়ে জানা যায়, চরিত্রের প্রয়োজনেই তারা র‍্যাবের পোশাক পরেছিলেন।  

এ বিষয়ে আরো জানা যায়, ৩০ এপ্রিল বাহিনীটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল। সেখানে  ‘স্বদেশ তোমার জন্য’ নামের একটি মঞ্চ নাটক মঞ্চায়ন হয়। মাসুম রেজার রচনা ও নির্দেশনায় নাটকটির গল্পে উঠে আসে র‍্যাব সদস্যদের সেক্রিফাইসের গল্প। সেখানে বাহিনীটির সদস্যের চরিত্রে অভিনয় করেন আজিজুল হাকিম ও আহসান হাবিব নাসিম।  

এই মঞ্চ নাটকে আজিজুল হাকিম, আহসান হাবিব নাসিম ছাড়াও অভিনয় করেছেন তানভীন সুইটিসহ অনেকে। নাটকটি র‍্যাব হেড কোয়ার্টারে প্রথমবার মঞ্চায়িত হলেও ভবিষ্যতে বিভিন্ন মঞ্চে পরিবেশনের পরিকল্পনাও রয়েছে লেখক-নির্দেশক মাসুম রেজার।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।