ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরিয়ানের মাদক মামলার সাক্ষী প্রভাকরের মৃত্যু

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
আরিয়ানের মাদক মামলার সাক্ষী প্রভাকরের মৃত্যু আরিয়ান খান-প্রভাকর সেল

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সাক্ষী প্রভাকর সেল আর নেই। মুম্বাইয়ের মাহুল এলাকার এক ভাড়া বাড়িতে বসবাস করতেন তিনি।

সেখানেই শুক্রবার (১ এপ্রিল) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রভাকর।

জানা গেছে, মুম্বাইয়ের ওই বাড়িতে মা, স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন প্রভাকর। তার মৃত্যুতে কোনও অস্বাভাবিকত্ব নেই বলেই পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।  

আরিয়ানের মামলার আরেক সাক্ষী কে পি গোসাভি ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ছিলেন প্রভাকর। শাহরুখপুত্রকে যখন এনসিবির অফিসে নেওয়া হয়, এই গোসাভিই তার সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছিলেন। গোসাভির ছায়াসঙ্গী হওয়ার কারণেই হয়তো সাক্ষী করা হয়েছিলেন প্রভাকর।  

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাইয়ের একটি বিলাসবহুল প্রমোদতরীর মাদকপার্টি হানা দেয় এনসিবি। সেখান থেকেই আরিয়ানকে আটক করা হয়। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার দেখানো হয়।  

এ ঘটনায় ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে ছিলেন আরিয়ান। প্রায় এক মাস বন্দী থাকার পর ৩০ অক্টোবর জেল থেকে মুক্তি পান তিনি। তবে মামলা এখনো চলমান।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।