ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর বিয়ে করায় কষ্ট পেয়েছেন শবনম ফারিয়া ও দীঘি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
রণবীর বিয়ে করায় কষ্ট পেয়েছেন শবনম ফারিয়া ও দীঘি শবনম ফারিয়া, রণবীর কাপুর, আলিয়া ভাট ও প্রার্থনা ফারদিন দীঘি

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বছর চারেক প্রেমের পর একে-অপরের গলায় মালা দেওয়ার মধ্য দিয়ে ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’ হলেন তারা।

বলিউডের নায়ক হওয়ায় রণবীরের ভক্তের অভাব নেই বাংলাদেশেও। ‘দেবী’খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া ও প্রার্থনা ফারদিন দীঘিও বেশ পছন্দ করতেন রণবীরকে। তাদের পছন্দের নায়ক আলিয়াকে বিয়ে করায় কষ্ট পেয়েছেন দেশীয় শোবিজের এই দুই তারকা।  

শবনম ফারিয়ার রীতিমতো তার ‘ক্রাশ’ ছিলেন রণবীর। ‘ক্রাশ’ বিয়ে করায় মন খারাপ হয়েছে এ অভিনেত্রীর। ফেসবুক স্ট্যটাসে মজার ছলেই বৃহস্পতিবার সন্ধ্যায় শবনম ফারিয়া লেখেন, রণবীরটাও বিয়ে করে ফেলল! দুনিয়ায় অবিবাহিত আর কোনো ‘ক্রাশ’ থাকল না! দুনিয়া নিষ্ঠুর!

এদিকে ঢাকাই সিনেমার আরেক নায়িকা দীঘি মেনেই নিতে পারছেন না আলিয়া ভাটের সঙ্গে রণবীরের বিয়ে। তিনি বলেন ‘আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোনও সাবেক প্রেমিকার সঙ্গে ক্যাটরিনা কিংবা দিপীকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নেওয়া যেত। কিন্তু আলিয়াকে আমি আগে থেকেই নিতে পারি না। ’

রণবীরকে পছন্দের কথা জানিয়ে দীঘি বলেন, ‘এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আমার মোবাইলে রণবীরের আলাদা একটি ফোল্ডারই রয়েছে, সেখানে সব রণবীরের ছবি। কষ্ট পেয়েছি, কষ্টে সারারাত পেস্ট্রি খেয়েছি। ’

বৃহস্পতিবার দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বাইয়ের কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে আলিয়া ও রণবীরের বিয়ের অনুষ্ঠান হয়।

সেখানে উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, কারিনা কাপুর, কারিশমা কাপুর, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।     

সামনে আলিয়া-রণবীরকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন তারা। এটি নির্মাণ করেছেন নির্মাতা
অয়ন মুখোপাধ্যায়। সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।