ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চার দিনে ৬০০ কোটি পার করল ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
চার দিনে ৬০০ কোটি পার করল ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

‘কেজিএফ’ জ্বরে কাঁপছে পুরো ভারত! একই সঙ্গে সে হাওয়া লেগেছে আন্তর্জাতিক বাজারেও। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’! 

আগেই ধারনা করা হয়েছিল প্রথম সপ্তাহে ‘রকি ভাই’ আয় করে নেবে ৫০০ কোটি রূপিরও বেশি! কিন্তু মাত্র ৪ দিনেই এই মাইলফলক পার করলো আলোচিত সিনেমাটি।

 

ভারতের বাণিজ্যিক বিশ্লেষক মনোবালা বিজয়বালন টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিশ্ববাজারে মাত্র চারদিনে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ৫০০ কোটি রুপি আয়ের সীমা পার করেছে।  

প্রথম দিনেই অবশ্য তাক লাগিয়ে ১৬৫ কোটি ৩৭ লাখ রুপি আয় করে নেয় অ্যাকশন সিনেমাটি। এরপর দ্বিতীয় দিন ১৩৯ কোটি ২৫ লাখ এবং তৃতীয় দিন ১১৫ কোটি ৮ লাখ রুপি ঘরে তোলে। চতুর্থ দিন ১৩২ কোটি ১৩ লাখ রুপি আয়ের মধ্য দিয়ে সিনেমাটি ৫০০ কোটির মাইলফলক অতিক্রম করে।  

‘কেজিএফ’র নতুন কিস্তির মোট আয় দাঁড়িয়েছে ৫৫১ কোটি ৮৩ লাখ রুপি যা বাংলাদেশি টাকায় ৬৩০ কোটি ৪৫ লাখেরও বেশি।  

এদিকে হিন্দি ভার্সনেও ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ মাত করেছে। পাঁচ দিনেই ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে এটি। যেখানে ‘বাহুবলী’র সময় লেগেছিল ৬ দিন!

‘কেজিএফ: চ্যাপ্টার টু’তে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় তারকা যশ। রকি ভাই চরিত্রে তার অনবদ্য অভিনয় দর্শকদের মন ছুঁয়েছে। এছাড়া রয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাবিনা ট্যান্ডন। এই সিনেমার মাধ্যমে দক্ষিণ ভারতীয় সিনেমায় অভিষেক হলো ‘সাঞ্জুবাবা’র। এতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে তাকে।  

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় সিনেমাটি দর্শকদের মাঝে উন্মাদনা সৃষ্টি করে। ৮০ কোটি রুপি বাজেটের ওই সিনেমা প্রায় ২৫০ কোটি রুপি ব্যবসা করে। দ্বিতীয় কিস্তি আগেরটিকে ছাড়িয়ে গেছে মাত্র মুক্তির দ্বিতীয় দিনেই।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।