ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের পর আলিয়াকে রেখে কাজে ফিরলেন রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
বিয়ের পর আলিয়াকে রেখে কাজে ফিরলেন রণবীর রণবীর কাপুর ও আলিয়া ভাট

নতুন জীবন শুরু করার পর একদমই ছুটি কাটাতে পারছেন না বলিউড অভিনেতা রণবীর কাপুর। বিয়ের এক সপ্তাহ পার হওয়ার আগেই তাকে ছুটতে হলো কাজে।

সোমবার (১৮ এপ্রিল) প্রযোজনা সংস্থা টি-সিরিজের অফিসের সামনে ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেতা। তখন তিনি একাই ছিলেন। নতুন কোনো সিনেমার কাজ সারতেই এই তারকা সেখানে গিয়েছেন বলে ধারনা করা হচ্ছে।  

টি-সিরিজের অফিসে ঢোকার আগে ফটোসাংবাদিকদের দিকে হাত উঁচিয়ে শুভেচ্ছা বিনিময় করেন এই তারকা। তবে কাজের ব্যাপারে বিস্তারিত কিছুই বলেননি তিনি।  

প্রায় পাঁচ বছর প্রেম করার পর বৃহস্পতিবার (১৪ এপ্রিল) আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। কড়া নিরাপত্তার মধ্যেই সাত পাকে বাঁধা পড়েন তারা। বলিউডের প্রতীক্ষিত বিয়ের মধ্যে এটি ছিল অন্যতম।  

দুইদিন পর শনিবার (১৬ এপ্রিল) অনুষ্ঠিত হয় এই নবদম্পতির রিসেপশন পার্টি। বিয়ের আয়োজনের মত রণবীরের বান্দ্রার বাসা ‘বাস্তু’তেই রিসেপশনের আয়োজন করা হয়। যেখানে বলিউডের তারকাদের হাট বসেছিল।  শাহরুখ খান, গৌরী খান, করণ জোহর, আদিত্য রায় কাপুর, আয়ান মুখোপাধ্যায়, কারিশমা কাপুর, অর্জুন কাপুর, মালাইকা আরোরাসহ বহু তারকা তাদেরকে আশীর্বাদ করতে হাজির হন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।