ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো বেবি বাম্পের ছবিতে নজর কাড়লেন সোনম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আবারো বেবি বাম্পের ছবিতে নজর কাড়লেন সোনম

বিয়ের চার বছরের মাথায় প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। ২১ মার্চ সুখবরটি জানান সোনম নিজেই।

ওই সময় সামাজিকমাধ্যমে বেবি বাম্পসহ তোলা ছবি শেয়ার করেন এই তারকা।

আবারও নিজের বেশ কিছু বেবি বাম্পসহ ফটোশুটের ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করলেন সোনম। ছবিগুলোতে কালো পোশাকে দেখা যায় এ অভিনেত্রীকে। নিজের এই পোস্টে মা সুনীতা কাপুর, স্বামী আনন্দ আহুজা এবং বোন রিহা কাপুরকেও ট্যাগ করেছেন সোনম।  

কিছুদিন আগেও বেবি বাম্পের ফটোশুটের ছবি শেয়ার করে ভক্তদের মুগ্ধ করেছিলেন সোনম। ওই সময় মহারানির সাজে দেখা গিয়েছিল তাকে। মোমবাতির আলো, ঘিয়া রঙের শাড়ি এবং ভারী গয়নার সাজ তাকে একেবারে অনন্য করে তুলেছিল। ফ্যাশন ডিজাইনার আবু জানির জন্মদিনের পার্টিতে এই সাজে হাজির হয়েছিলেন তিনি।  

মার্চ মাসে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে নিজের মাতৃত্বের কথা জানিয়েছিলেন অনিল কন্যা। এরপর স্বামীর সঙ্গে মুম্বাইয়ে একেটি স্টোরের উদ্বোধনেও গিয়েছিলেন সোনম। সেখানে স্বামী আনন্দ আহুজার সঙ্গে তাকে নীল পোশাকে দেখা গিয়েছিল।  

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন সোনম। বিয়ের পর বেশিরভাগ সময় লন্ডনের নটিং হিল বাংলোতেই কাটিয়েছেন তারা। সেখান থেকে প্রায়ই ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।