ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাবিলা-পাশাদের নামাজ পড়াচ্ছেন শুভ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
কাবিলা-পাশাদের নামাজ পড়াচ্ছেন শুভ! ‘ব্যাচেলর রমজান’র একটি দৃশ্য

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজন প্রচার হচ্ছে। নাটকটির প্রতিটি চরিত্রই আলোড়ন তুলেছে দর্শকদের মাঝে।

দর্শকদের কথা চিন্তা করেই এর নির্মাতা কাজল আরেফিন অমি নাটকটির অভিনয়শিল্পীদের নিয়ে নির্মাণ করছেন নতুন নাটক।  

আসছে ঈদে প্রচার হবে নাটকটি। যার নাম দেওয়া হয়েছে ‘ব্যাচেলর রমজান’। যেখানে পাশা, শুভ, কাবিলা ও হাবুরা চমক নিয়ে হাজির হবেন।

ইতোমধ্যেই নাটকটির একটি স্থিরচিত্র সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, মিশু সাব্বিরের ইমামতিতে নামাজ পড়ছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, চাষী আলম ও শিমুল। ছবিটি প্রকাশের পর থেকে নাটকটি দেখার আগ্রহের কথা মন্তব্য করে জানাচ্ছেন দর্শকরা।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ‘‘এটি ‘ব্যাচেলর রমজান’ নাটকের একটি দৃশ্য। নাটকটিতে দর্শকদের আনন্দ দেওয়ার মতো যেমন দৃশ্য আছে, আছে বিশেষ বার্তাও। ’’

‘ব্যাচেলর রমজান’ নাটকে মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলমের পাশাপাশি থাকছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া।  

জানা গেছে, সোমবার (১৮ এপ্রিল) শুরু হয় ‘ব্যাচেলর রমজান’ নাটকের শুটিং। বর্তমানে শুটিং চলমান। আর ঈদের দিন নাটকটি প্রচার হবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেল।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।