ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তুমি আমার শক্তি ও জ্বলজ্বলে তারা: মেহজাবীনকে রাজীব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
তুমি আমার শক্তি ও জ্বলজ্বলে তারা: মেহজাবীনকে রাজীব আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবীন চৌধুরী

বেশ কয়েকবছর ধরেই নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রেমের গুঞ্জন রয়েছে। আজ (১৯ এপ্রিল) এই অভিনেত্রীর জন্মদিন।

এদিন ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই সামাজিকমাধ্যমে মেহজাবীনকে শুভেচ্ছা জানান আদনান আল রাজীব। এতেই এই নির্মাতা-অভিনেত্রীর প্রেমের গুঞ্জন যেন আরও একবার উস্কানি পেল।

নিজের ফেসবুক পেজে মেহজাবীনের সঙ্গে একটি ছবি প্রকাশ করে এর ক্যাপশনে রাজীব লেখেন, ‘চমৎকার হৃদয়ের মানুষটির জন্মদিনের শুভেচ্ছা। গত কয়েক বছর ধরেই তুমি আমার শক্তি হিসেবে পাশে থেকেছো। তুমি আমার জ্বলজ্বলে তারা। ’ ক্যাপশনের সঙ্গে ভালোবাসার দুটি ইমোজিও জুড়ে দেন এই নির্মাতা।

বেশ কয়েক বছর ধরেই শোবিজে আলোচনা রয়েছে, রাজীবের সঙ্গে প্রেম করছেন মেহজাবীন। কেউ আবার তাদের বিয়ের খবরও বলে বেড়ান। তবে সবই খবর গুঞ্জনেই সীমাবদ্ধ। কখনোই নিজেদের প্রেম বা সম্পর্ক নিয়ে মুখ খুলেননি মেহজাবীন ও রাজীব কেউ। বরং নিজের ভালো বন্ধু বলেই দাবি করেছেন তারা।  

এদিকে জানা যায়, গত কয়েক বছরের মতো এবারের জন্মদিনটাকে ছুটির দিন হিসেবে কাটাবেন মেহজাবীন। বিশেষ দিনটিতে সময় দেবেন পরিবার ও বন্ধুদের।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।