ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মান্নার স্মরণে গান লিখলেন শেলী মান্না

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
মান্নার স্মরণে গান লিখলেন শেলী মান্না নায়ক মান্না ও শেলী মান্না

জনপ্রিয়তার শীর্ষে থাকা অবস্থায় ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন ঢালিউড সুপারস্টার মান্না। তবে সম্পর্কের বন্ধনে, ভালোবাসায় এ পৃথিবীতে এখনো মানুষের অন্তরে রয়েছেন তিনি।

মান্নাকে হারিয়েছেন ঠিকই, তবে তাঁর স্মৃতি অমলিন করে রেখেছেন স্ত্রী শেলী মান্না। তাঁর স্মৃতি সংরক্ষণে নিয়েছেন নানা উদ্যোগ। এবার এই অভিনেতাকে নিয়ে তিনি লিখলেন একটি গান। এতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক ইবরার টিপু ও কান্তা।

এ বিষয়ে শেলী মান্না বলেন, আপনজন হারানোর ব্যথা ভাষায় প্রকাশ যাবে না। মান্নাকে হারিয়েছে অনেক বছর। তার শূন্যতা আমাদের এখনো ভাবায়, এখনো কাঁদায়। মান্নার অসমাপ্ত কাজগুলো আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। মান্নাকে হারানোর ব্যথা, তার শূণ্যতা নিয়ে এবারই প্রথম একটি গান লেখলাম।  

তিনি আরও বলেন, গানের কথামালায় মান্নাকে খোঁজার চেষ্ঠা করেছি। গানের মধ্যেই তার সোনালী অতীত এবং তার শূণ্যতার কথা তুলে ধরার চেষ্টা করেছি।

প্রয়াত মান্নাকে স্মরণ করা গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। গানটি ঈদুল ফিতরের দিন কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।