ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীরের পর কাজে ফিরলেন আলিয়া 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
রণবীরের পর কাজে ফিরলেন আলিয়া  আলিয়া ভাট

নতুন জীবন শুরু করার পর একদমই ছুটি কাটাতে পারছেন না বলিউডের নব দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের এক সপ্তাহ পার হওয়ার আগেই তাদের ছুটতে হলো কাজে।

গেল ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর ও আলিয়া। বিয়ের পর সোমবার (১৮ এপ্রিল) প্রযোজনা সংস্থা টি-সিরিজের অফিসের সামনে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেতা। তবে কাজের ব্যাপারে বিস্তারিত কিছুই বলেননি তিনি।  

এবার মঙ্গলবার (১৯ এপ্রিল) বিয়ের পর প্রথমবার ফ্রেমবন্দী হলেন আলিয়া। এদিন তাকে বিমানবন্দরে দেখা গেছে। ঝলমলে গোলাপী সালোয়ার কামিজে বিয়ের পর প্রথমবার সামনে এলেন এই অভিনেত্রী।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এদিন করণ জোহরের নতুন সিনেমা ‘রকি আর রানী কি প্রেম কাহানি’ সিনেমার জন্য রাজস্থানের জয়সালমের উদ্দেশ্যে রওনা দিয়েছেন আলিয়া। বিয়ের দু’দিন আগেও এই সিনেমার শুটিংয়ে মুম্বাইয়ে ব্যস্ত ছিলেন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র নায়িকা।

আলিয়া-রণবীরের প্রেম কাহিনি শুরু হয়েছিল তাদের আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং সেট থেকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটি চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে এই দম্পতিকে। এতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনার মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।