ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোটা অঙ্কের পারিশ্রমিকের বিজ্ঞাপন ফেরালেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
মোটা অঙ্কের পারিশ্রমিকের বিজ্ঞাপন ফেরালেন আল্লু অর্জুন আল্লু অর্জুন

তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। ১৯৮৫ সালে রুপালি জগতে নাম লেখান তিনি।

তার অভিনীত প্রথম সিনেমা ‘বিজেতা’। তবে কেন্দ্রীয় চরিত্রে প্রথম অভিনয় করেন ২০০৩ সালে।

‘গ্যাংওরতি’ সিনেমায় অভিনয়ের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি আল্লু অর্জুনকে। এরপর ক্যারিয়ারে বহু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেতা।

সবশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পর হইচই ফেলে দেন আল্লু অর্জুন। সিনেমাটিতে অভিনয়ের জন্য দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছেন তিনি। বক্স অফিস বেশ ভালো ব্যবসা করেছে তার এই সিনেমাটি।

সম্প্রতি আল্লু অর্জুনকে তামাক কোম্পানির বিজ্ঞাপনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে। এজন্য তাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া হবে বলেও জানিয়েছিল তারা। কিন্তু সরাসরি প্রস্তাবটি ফিরিয়ে দেন অভিনেতা।

আল্লু অর্জুনের ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, ‘কোনো চিন্তা না করেই আল্লু তামাকের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কারণ তিনি তামাক সেবন করেন না। তিনি চান না বিজ্ঞাপন দেখে তার ভক্তরা তামাক সেবন শুরু করুক। ’ 

এর আগে এক ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী একইভাবে একটি রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়েছিলেন। বিজ্ঞাপনটির জন্য তাকে ২ কোটি রুপি পারিশ্রমিক দিতে চেয়েছিল প্রতিষ্ঠানটি। কিন্তু অভিনেত্রী স্পষ্ট জানিয়েছিলেন, এই ধরনের পণ্যের প্রচার করতে চান না তিনি।  

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।