ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিঁথিতে সিঁদুর না থাকায় আলিয়াকে নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
সিঁথিতে সিঁদুর না থাকায় আলিয়াকে নিয়ে সমালোচনা আলিয়া ভাট

বিয়ের এক সপ্তাহ পার হওয়ার আগেই কাজে ছুটতে হলো রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। গেল ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

এর চার ও পাঁচ দিনের ব্যবধানে কাজে ফিরেছেন বলিউডের এই নব দম্পতি।

সোমবার (১৮ এপ্রিল) প্রযোজনা সংস্থা টি-সিরিজের অফিসের সামনে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেতা। তবে কাজের ব্যাপারে বিস্তারিত কিছুই বলেননি তিনি। আর মঙ্গলবার (১৯ এপ্রিল) বিমানবন্দরে দেখা গেছে আলিয়াকে।  

এদিন ঝলমলে গোলাপী সালোয়ার কামিজে, খোলা চুলে বিয়ের পর প্রথমবার সামনে আসেন এই অভিনেত্রী। যেখানে ব্যাগ হাতে গাড়ি থেকে নামতে দেখা যায় অভিনেত্রীকে। এমন ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠে আলিয়াকে নিয়ে।  

নেটিজেনরা নতুন বউ হিসাবে আলিয়ার এই সাজ মেনে নিতে পারছেন না। কারণ, আলিয়ার কপালে না আছে সিদুঁর, না রয়েছে হাতে চূড়া। আলিয়াকে দেখে বোঝার উপায় নেই সে বিবাহিতা। সেটি নিয়েই আপত্তি নেটিজেনদের একাংশের। অনেকেই আবার আলিয়ার রূপের প্রশংসা করেছেন।  

জানা গেছে, পাঞ্জাবি রীতি মেনে বিয়ে করলেও ‘চূড়া সেরেমানি’ বাদ পড়েছে আলিয়ার বিয়ে থেকে। হাতে লাল চূড়া পরলে সেটি একটানা ৪০ দিন পরে থাকতে হয়, তবে আলিয়ার পক্ষে সেটি সম্ভব নয় কারণ খুব শিগগিরই সিনেমার শুটিং শুরু করবেন। তাই নীতু কাপুরের অনুমতি নিয়েই নাকি চূড়া হাতে পরেননি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র নায়িকা।

শিগগিরই করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি’র বাকি কাজ শেষ করে ক্যারিয়ারের প্রথম হলিউড প্রোজেক্টের কাজ শুরু করবেন আলিয়া। গ্যাল গ্যাডটের সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ অভিনয় করবেন তিনি।

আলিয়া-রণবীরের প্রেম কাহিনি শুরু হয়েছিল তাদের আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং সেট থেকে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটি চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে। সিনেমাটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে এই দম্পতিকে।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।