ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সংসার জীবন নিয়ে কবে মুখ খুলবেন আলিয়া?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
সংসার জীবন নিয়ে কবে মুখ খুলবেন আলিয়া? রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট

বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে সুখের সংসার সাজিয়েছেন আলিয়া ভাট। রণবীরের মা নিতু কাপুর স্পষ্ট বলেছেন পুত্রবধূ হিসেবে আলিয়া সেরা।

তবে নতুন জীবন নিয়ে এখনও মুখ খোলার সুযোগ পাননি আলিয়া।

শোনা যাচ্ছে, শিগগিরই শুরু হতে যাচ্ছে করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’। আর এই শোয়ের প্রথম এপিসোডেই নাকি অতিথি হিসেবে আসতে চলেছেন রণবীর ও আলিয়া। বিয়ের পর এই শোয়ের মাধ্যমেই নাকি ব্যক্তিগত কথা উজাড় করে বলবেন আলিয়া ও রণবীর।  

রণবীর ও আলিয়ার প্রেম ও বিয়ের মধ্যস্থতাকারী যে করণই, তা মোটামুটি সবার জানা। এমনকী, ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডে আলিয়া প্রথম জানান, তিনি রণবীরকে ভালোবাসেন। রণবীরও করণের মুখ থেকেই প্রথম শুনেছিলেন আলিয়ার ভালোবাসার কথা। এরপর থেকেই আলিয়া ও রণবীরের বন্ধুত্ব ও প্রেম। এমনকী, আলিয়ার বিয়ের দিন খুশিতে কেঁদেছিলেন করণ।

শোনা গেছে, সংসার করা নিয়ে আলিয়াকে নানা টিপসও নাকি দিচ্ছেন করণ। রণবীর ও আলিয়ার নতুন বাড়িতে গিয়ে নিজে হাতে ঘরও গুছিয়েছেন নাকি করণ জোহর। আলিয়াকে নিজের মেয়ের মতোই ভালোবাসেন তিনি। আর তাই তো, আলিয়ার বিয়ের পর রণবীরকে জামাই বলে ডেকে রসিকতাও করেছেন এই পরিচালক।

করণের হাত দিয়েই বলিউডে পা রাখেন আলিয়া। করণের হাত ধরেই রণবীরের সঙ্গে প্রেমের শুরু। করণই যে আলিয়ার গাইড, তার অনেক উদাহারণ রয়েছে। আর এবার সেসব কথাই শোনা যাবে ‘কফি উইথ করণে’।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।