ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
হাসপাতালে ভর্তি অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় মাধবী মুখোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় শুক্রবার (২৯ এপ্রিল) সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপরেই ৮০ বছর বয়সী অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে।

সেখানে তার শারীরিক পরীক্ষা শুরু হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, রক্তসল্পতায় ভুগছেন মাধবী মুখোপাধ্যায়। পাশাপাশি সুগারের সমস্যাও রয়েছে তার। এছাড়াও বার্ধক্যজনিত একাধিক সমস্যায় ভুগছেন এই অভিনেত্রী।  

মাধুরী মুখোপাধ্যায় আপাতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে। তার অসুস্থতার কারণ খুঁজতে ইতোমধ্যেই একাধিক টেস্ট শুরু করেছেন চিকিৎসকরা।

অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, বেশ কিছুদিন ধরেই তার শরীরটা ভালো যাচ্ছিল না, তাই সবরকম পরীক্ষা নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করানো হয়েছে মাধবীকে।  

থিয়েটারের মাধ্যমে অভিনয়ে পা রেখেছিলেন মাধবী মুখোপাধ্যায়। পরবর্তীতে সত্যজিৎ রায়, মৃণাল সেন, ঋত্বিক ঘটকের মতো পরিচালকের সিনেমায় অভিনয় করেছেন তিনি।

দীর্ঘ অভিনয় জীবনে মাধবী মুখোপাধ্যায়কে সবচেয়ে বেশি মনে করেছে সত্যজিৎ-এর ‘চারুলতা’ হিসেবে। এছাড়াও ‘২২শে শ্রাবণ’, ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’সহ অসংখ্য কালজয়ী সিনেমায় অভিনয় করেছেন মাধবী।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।