ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অজয় পরিচালিত ‘রানওয়ে ৩৪’ নিয়ে যা বলছেন দর্শকরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
অজয় পরিচালিত ‘রানওয়ে ৩৪’ নিয়ে যা বলছেন দর্শকরা অজয় দেবগন, রাকুল প্রীত সিং, অমিতাভ বচ্চন

অভিনয়ের বাইরে সিনেমা নির্মাণও করেন অজয় দেবগন। একসঙ্গে ভারতের ১৮০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে তার নির্মিত তৃতীয় সিনেমা ‘রানওয়ে ৩৪’।

সিনেমাটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অজয়।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও রাকুল প্রীত সিং। একজন পাইলটের লড়াইকে কেন্দ্র করে গড়ে তোলা হয়েছে ‘রানওয়ে ৩৪’-এর মূল প্রেক্ষাপট।  

এ সিনেমাটি মুক্তির প্রথম দিনে দর্শক প্রতিক্রিয়া কেমন ছিল? ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘রানওয়ে ৩৪’ মুক্তির প্রথম দিনে দর্শকের উচ্ছ্বাস এবং আবেগকে ধরে রাখতে পেরেছেন অজয়। অনেকেই বলেছেন এটি একটি অসাধারণ সিনেমা।  

কেউ আবার বলেছেন অজয়ের একটি নিজস্ব আর্ট আছে যে উনি মুখে বলেন না কাজে করে দেখান, সেই উনি এখানে করে দেখিয়েছেন। এছাড়া ও অজয়ের পরিচালনার ও প্রশংসা করে দর্শকরা বলেছেন- যেভাবে গল্পের প্রেক্ষাপট গড়ে তোলা হয়েছে তা সত্যিই অনবদ্য।  

অজয়, অমিতাভ বচ্চন, রকুল ছাড়াও সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন বোমান ইরানি, অঙ্গিরা ধর, আকাঙ্খা সিং, অবিনাশ খুরির মতো তারকারা। আর এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হলো জনপ্রিয় ইউটিউবার ক্যারি মিনাতির।  

‘রানওয়ে ৩৪’-এ একজন পাইলটের ভূমিকায় অভিনয় করেছেন অজয়। যার নাম ক্যাপ্টেন বিক্রান্ত খান্না, যিনি খারাপ আবহাওয়ার কারণে তার বিমানকে বিমানবন্দরে অবতরণের অনুমতি না দেওয়ায় নিজেকে একটি কঠিন পরিস্থিতির মধ্যে জড়িয়ে ফেলেন। অমিতাভ বচ্চনকে দেখা গেছে একজন তদন্তকারী অফিসারের ভূমিকায়।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।