ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব খানকে মিস করছেন পূজা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
শাকিব খানকে মিস করছেন পূজা  শাকিব খানের সঙ্গে পূজা চেরি

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন পূজা চেরি। তারা অভিনয় করেছেন এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমায়।

এটি ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে।

তবে দেশে না থাকায় সশরীরে সিনেমার প্রচারে অংশ নিতে পাচ্ছেন না শাকিব খান। তবে যুক্তরাষ্ট্র থেকে সামাজিকমাধ্যমে নিয়মিত সিনেমাটির প্রচাল চালাচ্ছেন তিনি। তবে তাকে মিস করছেন সিনেমাটির কলাকুশলীরা।  

শুক্রবার (২৯ এপ্রিল) রাজধানীর একটি শপিংমলের একটি ফ্যাশন হাউজের শোরুমে এক সাংবাদ সম্মেলনে অংশ নেন নির্মাতা অলিক ও পূজা চেরিসহ সিনেমাটির সংশ্লিষ্টরা।  

এই অনুষ্ঠানে পূজা চেরি বলেন, ‘এই সময়টাতে অবশ্যই শাকিবকে মিস করছি। যদি পাশে নায়ক থাকে, তাহলে বেশি ভালো লাগে। তারপরও তিনি ওখান থেকে সাপোর্ট দিচ্ছেন। সবকিছুর খোঁজখবর রাখছেন। ’

এদিকে ‘গলুই’ নিয়ে ব্যতিক্রম এক প্রচারণা শুরু হয়েছে শুক্রবার। এদিন থেকে কিছু পোশাক বাজারজাত করেছে বিশ্বরঙ। যেগুলোতে স্থান পেয়েছে ‘গলুই’ সিনেমার নাম, লোগো, ছবি ইত্যাদি। পোশাকের ডিজাইন করেছেন বিপ্লব সাহা।  

তিনি বলেন, ‘গলুই’ আমাদের ঐতিহ্যের গল্পের সিনেমা। গ্রামের মানুষ ও তাদের জীবন-প্রেম-হাসি কান্না ফুটে উঠবে এই সিনেমায়। যা আমাদের শেকড়ের সন্ধান দেবে৷ এমন একটি সিনেমার সঙ্গে যুক্ত হয়ে আমরা আনন্দিত৷ বেশ কিছু ডিজাইনে আমরা গলুইয়ের পোশাক এনেছি৷ আশা করছি এসব পোশাক এবং সিনেমা দুটোই হিট করবে এবারের ঈদে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।