ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসিফের সঙ্গে এলো লিপির ‘তুমি ছাড়া আমি একা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, মে ১, ২০২২
আসিফের সঙ্গে এলো লিপির ‘তুমি ছাড়া আমি একা’

ঢাকা: ঈদ উপলক্ষে কণ্ঠশিল্পী আসিফ আকবরের একটি দ্বৈত গান প্রকাশ পেয়েছে। ‘তুমি ছাড়া আমি একা’ শিরোনামের গানটিতে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন শাহরিয়া লিপি।

 

গানটির প্রকাশ উপলক্ষে শনিবার (৩০ এপ্রিল) রাজধানীর বাংলামোটরের একটি রেস্টুরেন্টে রাখা হয় বর্নাঢ্য এক আয়োজন। যেখান দুই শিল্পী আসিফ ও লিপি ছাড়াও উপস্থিত ছিলেন গানটির গীতিকবি ও সুরকার ইথুন বাবু। এছাড়া অতিথি ঢালিউড মেগাস্টার উজ্জ্বল।

‘ও প্রিয়া তুমি কোথায়’-এর পর দীর্ঘদিন ইথুন বাবুর কথা-সুরে গান করেননি আসিফ আকবর। এবার এত বছর পর একসঙ্গে জুটি বেঁধে কাজ করলেন তারা।

গানটি প্রসঙ্গে ইথুন বাবু বলেন, গানটিতে আসিফ সঙ্গে লিপি দুর্দান্ত গেয়েছেন। আসিফের গায়কী নিয়ে নতুন করে কিছু বলার নেই, তার দক্ষতা সম্পর্ক সবাই অবগত। তবে লিপি আমাকে চমকে দিয়েছেন। তার প্রথম অডিও গান এত চমৎকার গেয়েছেন, যেটা শুনে মনে হয়েছে নিয়মিত গান করেন এমন কোনো প্রফেশনাল শিল্পীর গান শুনছি।

তিনি আরো জানান, অডিওর গানে নতুন হলেও শাহরিয়া লিপি ছোট থেকেই গানের সঙ্গে যুক্ত, এ গানের মধ্যে তার যোগ্যতা নতুন করে প্রমাণিত।

কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, বিরাট আয়োজনে মিউজিক ভিডিওর যে চল তৈরি হয়েছে, তার থেকে নিজেকে দূরে রেখেছি। এবার বাবু ভাইয়ের অনুরোধে করতে হল। আশা করছি দ্বৈত এই গানটি শ্রোতাদের ভালো লাগবে।

উচ্ছ্বাস প্রকাশ করে শাহরিয়া লিপি বলেন, এ আমার বিরাটা সৌভাগ্য যে আসিফ আকবরের সঙ্গে গাইতে পেরেছি। শ্রোতারাই বলতে পারবেন, কতটা ভালো কিংবা মন্দ হয়েছে গানটা।

ঈদ উপলক্ষে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ পেয়েছে ‘তুমি ছাড়া আমি এক’র গানচিত্র।  

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মে ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad