ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে নিউজ টোয়েন্টিফোরের যত আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, মে ২, ২০২২
ঈদে নিউজ টোয়েন্টিফোরের যত আয়োজন

বিশেষ দিন মানেই নিউজ টোয়েন্টিফোর। ঈদকে কেন্দ্র করে জনপ্রিয় এই বেসরকারি চ্যানেলটির বরাবরই বর্ণাঢ্য আয়োজন থাকে।

প্রতিবছরের মতো এবারও দর্শকের জন্য বিনোদনের নানা আয়োজনের ব্যবস্থা করেছে জনপ্রিয় নিউজ চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। ঈদের এ আয়োজনে সংবাদ-বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের পাশাপাশি রয়েছে সুরের জাদুকর এ আর রহমানের গানের অনুষ্ঠানও।

এই ঈদে দর্শকরা পাঁচ দিনব্যাপী ভিন্ন রকমের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন চ্যানেলটিতে। শুধু টেলিভিশন সেটে নয়, অনুষ্ঠানগুলো উপভোগ করা যাবে নিউজ টোয়েন্টিফোরের ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটের মাধ্যমেও।  
চলুন, এক নজরে দেখে নেওয়া যাক ঈদের দিন কী আয়োজন থাকছে নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

দেশের দশের বিশেষ তথ্যচিত্র : সকাল ১১টায়

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) নিয়ে বিশেষ প্রামাণ্য তথ্যচিত্র প্রচারিত হবে ঈদের দিন টেলিভিশনের পর্দায় সকাল ১১টায়।

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ : বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) ১৯৭৩ সালে এটি প্রতিষ্ঠিত হয়। এটি সম্পূর্ণ সরকারের অর্থায়নে পরিচালিত গবেষণাপ্রতিষ্ঠান। বিসিএসআইআর রাজধানী ঢাকার এলিফ্যান্ট রোডে অবস্থিত । এটি সায়েন্স ল্যাবরেটরি নামেও পরিচিত। দেশের জাতীয় এই গবেষণাপ্রতিষ্ঠানের  কর্মকাণ্ড সম্পর্কে জানতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

তাহাদের কথা দুপুর ১টায় : বিশেষ ব্যক্তিত্বদের জীবন ও কর্ম, প্রথম নারী সেঞ্চুরিয়ান শারমিন আক্তার সুপ্তা

ঈদের দিনের বিশেষ আয়োজেনে এবার থাকছে  নারী ক্রিকেটে বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান শারমিন আক্তার সুপ্তা। গাইবান্ধায় জন্ম নেওয়া এই নারী ক্রিকেটারের জাতীয় দলে অভিষেক ঘটে ২০১২ সালের ২৮ আগস্ট আয়ারল্যান্ডের বিপক্ষে। ২৫ বছর বয়সী সুপ্তা এখন পর্যন্ত লাল সবুজের হয়ে ২২টি ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ঈদের দিনে তার মুখেই তার জীবনের গল্প শুনতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

ম্যাজিক ক্যাসেল রাত ৮টা
ঈদের দিন নিউজ টোয়েন্টিফোরের পর্দায় ভিন্নধর্মী জাদুর ম্যাজিক নিয়ে হাজির হচ্ছেন জাদুকর পিসি সাহা।

রাতের ঈদ আড্ডায় সিনেমা নিয়ে থাকছে পূজা চেরী
ঈদের আড্ডায় অংশ নিতে নিউজ টোয়েন্টিফোরে আসছেন  ‘গলুই’ সিনেমার অভিনেত্রী পূজা চেরী। সঙ্গে থাকবেন সিনেমাটির পরিচালক চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক। তাদের আড্ডায় আরো  থাকছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু। তাদের আড্ডায় এই সময়ের চলচ্চিত্র থেকে শুরু করে বিনোদন জগতের নানা অজানা তথ্য  উঠে আসবে।   নিউজ টোয়েন্টিফোরের এই বিশেষ আয়োজনটি টেলিভিশনের পর্দায় দেখতে পারবেন  ঈদের দিন রাত ১১টায়। ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমা।

ঈদের দ্বিতীয় দিনের আয়োজন

দেশের দশের বিশেষ তথ্যচিত্র : সকাল ১১টায়

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়ে বিশেষ প্রামাণ্যচিত্র প্রচারিত হবে ঈদের পরের দিন সকাল ১১টায়।

বিনা সম্পর্কে : বাংলাদেশে নার্সভুক্ত (NARS) প্রতিষ্ঠানগুলোর মধ্যে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) একটি অন্যতম ও একক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটির প্রধান কাজ হলো, পরমাণু শক্তির শান্তিপূর্ণ ব্যবহারের মাধ্যমে কৃষি খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে তাৎপর্যপূর্ণ অবদান রাখা। ঈদের দ্বিতীয় দিন সকাল ১১টায় দেশের জাতীয় এই পরমাণু কৃষি গবেষণা প্রতিষ্ঠানের কর্মযজ্ঞ দেখতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

কথা, দুপুর ১টা : বিশেষ ব্যক্তিত্বদের জীবন ও কর্ম,  দুপুর ১টা, তানভীর মোকাম্মেল
বাংলাদেশে বিকল্প ধারার চলচ্চিত্রের অন্যতম পুরোধা তানভীর মোকাম্মেল। যিনি একাধারে নির্মাতা, লেখক, সংগঠক ও প্রশিক্ষক। দেশে-বিদেশে চলচ্চিত্র নির্মাতা হিসেবে পরিচিতি আছে তানভীর মােকাম্মেলের। সে পরিচিতি এই উপমহাদেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও। ইংরেজি সাহিত্যের ছাত্র তানভীর মােকাম্মেল চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি নিয়মিত লেখালেখিও করে থাকেন। প্রবন্ধ, কবিতা, গল্প, সব ধরনের লেখাতেই সিদ্ধহস্ত তিনি। দেশে-বিদেশে অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন। ২০১৭ সালে তাকে একুশে পদকে সম্মানিত করা হয়েছে। ঈদের দ্বিতীয় দিন ক্যামেরার পেছনের এই মানুষটির গল্প শুনতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

রাতে লাইভ মিউজিক শোতে থাকবে ‘সহজিয়া ব্যান্ড’

শহুরে তরুণদের কাছে পরিচিত ব্যান্ড 'সহজিয়া'। মনের মিল থেকেই বন্ধুরা মিলে গড়ে তুলেন 'সহজিয়া' ব্যান্ডটি। ব্যান্ড সদস্যদের প্রত্যেকেরই প্রথম ব্যান্ড এটি। তাঁদের প্রথম অ্যালবাম 'রংমিস্ত্রি' প্রকাশ হয়েছে ২০১৩ সালে। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় সহজিয়া ব্যান্ডের সাথে গান-গল্পে নানা বিষয়ের দেখতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

রাত ১১টা, ঈদ আড্ডা : নাটক

ঈদের দ্বিতীয় দিন নিউজ টোয়েন্টিফোরে রাতের আড্ডায় আসছেন মডেল ও ছোটপর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি। তার সাথে থাকছেন রাকিবুল ইসলাম আরশ, তুহিন হোসেন। নিউজ টোয়েন্টিফোরের এই বিশেষ আয়োজনটি দেখতে পারবেন ঈদের দ্বিতীয় দিন রাত ১১ টায়।

ঈদের তৃতীয় দিনের আয়োজন

দেশের দশের বিশেষ তথ্যচিত্র : সকাল ১১ টায়

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) নিয়ে বিশেষ প্রামাণ্য তথ্যচিত্র প্রচারিত হবে ঈদের দিন টেলিভিশনের পর্দায় সকাল ১১টায়।

বিএফআরআই সম্পর্কে : বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট মৎস্য ও সংশ্লিষ্ট গবেষণার জন্য একটি স্বায়ত্তশাসিত সরকারি গবেষণা প্রতিষ্ঠান। গবেষণায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার এই প্রতিষ্ঠানকে ২০২০ সালে একুশে পদক  প্রদান করে। প্রতিষ্ঠানটি ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ১৯৮৬ থেকে কাজ শুরু করে। ময়মনসিংহে এর সদর দপ্তর অবস্থিত। প্রতিষ্ঠানটি কিছু মাছের ওপর বিশেষ গবেষণা পরিচালনা করেছে। দেশের জাতীয় এই গবেষণা প্রতিষ্ঠানের কর্মযঙ্গ দেখতে চোখ রাখুন, নিউজ টোয়েন্টিফোরের পর্দায় ঈদের তৃতীয় দিন।

তাহাদের কথা, দুপুর ১ টা : বিশেষ ব্যক্তিত্বদের জীবন ও কর্ম,

বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী, রূপপুর প্রকল্পের পরিচালক ডা. শওকত আকবর কে নিয়ে রয়েছে বিশেষ পর্ব।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কে : রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র ২.৪ গিগাওয়াট ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ কেন্দ্র যা পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার রূপপুরে নির্মিত হচ্ছে। এটি হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র যার প্রথম ইউনিটের বিদ্যুৎ উৎপাদন কার্যক্রম শুরু করবে ২০২৩ সালে। এই বিদ্যুৎ কেন্দ্রটি রাশিয়ার রোসাটোম স্টেট অ্যাটমিক এনার্জি কর্পোরেশন কর্তৃক নির্মিত হচ্ছে। বর্তমানে এই প্রকল্পটির পরিচালক হিসাবে কর্মর্ত আছেন পরমাণু বিজ্ঞানী ডা. শওকত আকবর। তার মুখেই শোনা যাবে বিশ্বের ৩৩টি দেশের সাথে পারমাণবিক বিদ্যুৎ উৎপাদনের তালিকায় বাংলাদেশের নাম আসার গল্প। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের কর্মযজ্ঞ দেখতে চোখ রাখুন, নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

ঈদের তৃতীয় দিন রাতে মিউজিক শোতে সুরের জাদুকর এ আর রহমান

সম্প্রতি ঢাকায় সংগীতপ্রেমীদের সুর আর কণ্ঠের মাধুর্যে মুগ্ধ করেন সুরের জাদুকর এ আর রহমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেস’ অনুষ্ঠানে গেয়ে মন মাতান উপমহাদেশের জনপ্রিয় এই সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ও দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরার পৃষ্ঠপোষকতায় এই মেগা কনসার্টের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগীত উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ওই অনুষ্ঠানের মধ্যমণি ছিলো এ আর রহমান এবং তার দল। বৃষ্টির কারণে খানিক বিরতি হলেও মাঞ্চ মাতিয়ে তোলেন এ আর রহমান। একের পর এক মন জয় করা গান দিয়ে দর্শকদের মুগ্ধ করেন তিনি। প্রধানমন্ত্রীসহ বিশিষ্ট অতিথি ও দর্শক-শ্রোতাদের চমৎকৃত করে গেয়ে ওঠেন ‘জয় জয় জয় বাংলাদেশ’। গানটি শুরুর আগে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এ আর রহমান। বাংলাদেশের প্রতিও প্রকাশ করেন অকুণ্ঠ ভালোবাসা। এ সময় প্রেসিডেন্ট বক্স হতে মোবাইল ফোনে গানটির ভিডিও ধারণ করতে দেখা যায় স্বয়ং প্রধানমন্ত্রীকেও। এরপর অস্কারজয়ী এই শিল্পী গেয়ে শোনান জুলফিকার রাসেলের লেখা ‘আমার সোনার বাংলা, বলো জয় বঙ্গবন্ধু, বলো জয় জয় বাংলা’ গানটি। জাদুকর এ আর রহমানের মেগা কনসার্টটি দেখতে চোখ রাখুন, ঈদের তৃতীয় দিন রাত ৮টায় নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

রাত ১১ টা, ঈদ আড্ডা : উৎসবের ঈদ

ঈদের তৃতীয় দিন নিউজ টোয়েন্টিফোরের রাতের আড্ডায় আসছেন বিএনপি নেতা তাবিথ আওয়াল, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বাংলাদেশ আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও কৃষক লীগের কেন্দ্রীয় মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি। নিউজ টোয়েন্টিফোরের এই বিশেষ আয়োজনটি পর্দায় দেখতে পারবেন ঈদের তৃতীয় দিন রাত ১১ টায়।

ঈদের চতুর্থ দিনের আয়োজন

দেশের দশের বিশেষ তথ্যচিত্র, বঙ্গবন্ধু হাইটেক পার্ক : সকাল ১১ টায়

বঙ্গবন্ধু হাইটেক পার্ক সম্পর্কে : গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত তথ্যপ্রযুক্তি খাতে বাংলাদেশ সরকারের উদ্যোগে নির্মীয়মান একটি অবকাঠামোগত সুবিধা প্রদানকারী উচ্চ প্রযুক্তিমূলক বাণিজ্যিক অঞ্চল বঙ্গবন্ধু হাইটেক সিটি। ২০১০ সালে তথ্যপ্রযুক্তি খাতে ব্যাপক কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব হ্রাস ও আর্থ-সামাজিক সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ প্রতিষ্ঠা করে সরকার। বঙ্গবন্ধু হাইটেক সিটি হল বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের প্রথম প্রকল্প। সব মিলিয়ে ৬টি প্রকল্প এখন নির্মাণাধীন আছে। বঙ্গবন্ধু হাইটেক সিটির আদি নাম ছিল ‘কালিয়াকৈর হাইটেক পার্ক’। পরে ২০১৬ সালে এর নাম বদলে ‘বঙ্গবন্ধু হাইটেক সিটি’ রাখা হয়। বঙ্গবন্ধু হাইটেক সিটিতে এ পর্যন্ত দেশি-বিদেশি মোট ৭০টি বিনিয়োগকারী প্রতিষ্ঠানের মধ্যে কয়েকটি প্রতিষ্ঠান এরই মধ্যে ১২০.৭৬ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করেছে এবং ৪৬০ জনের কর্মসংস্থান হয়েছে। ২০২৫ সালের মধ্যে বিনিয়োগের পরিমাণ ১২৬৪.৮৪ মিলিয়ন ডলার এবং ৪১ হাজার ২৬৯ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে বলে আশা করা যাচ্ছে। ঈদের  চতুর্থ দিন সকাল ১১টায় নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে বঙ্গবন্ধু হাইটেক পার্ক নিয়ে বিশেষ তথ্যচিত্র।

বিশেষ ব্যক্তিত্বদের জীবন ও কর্ম নিয়ে অনুষ্ঠান ‘তাহাদের কথা’ : দুপুর ১ টা

এবারের পর্বের অতিথি হিসেবে থাকছেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি নুরুল হুদা 
কবি নুরুল হুদা সম্পর্কে : জাতিসত্তার কবি হিসাবে পরিচিত মুহম্মদ নূরুল হুদা বর্তমানে বাংলা একাডেমির মহাপরিচালক হিসাবে কর্মরত আছেন। বাংলা একাডেমির সাবেক এ পরিচালকের কবিতা ইংরেজিসহ কয়েকটি ভাষায় অনূদিত হয়েছে। ৭১ বছর বয়সী হুদা বাংলা একাডেমির একজন ফেলো। পাশাপাশি আমেরিকান ফোকলোর সোসাইটি, ইন্টারন্যাশনাল সোসাইটি ফর ফোক ন্যারেটিভ, বাংলাদেশ এশিয়াটিক সোসাইটি, বাংলাদেশ কপিরাইট অফিসসহ নানা আন্তর্জাতিক সংস্থার সদস্য তিনি। সাহিত্যে অবদানের জন্য ২০১৫ সালে রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদকে ভূষিত হন নূরুল হুদা। ১৯৮৮ সালে তিনি বাংলা একাডেমি পুরস্কার পান। ১৯৯৭ সালে লাভ করেন তুরস্কের রাষ্ট্রপতির বিশেষ সম্মাননা। ১৯৪৯ সালের ৩০ সেপ্টেম্বর কক্সবাজার জেলার পোকখালী গ্রামে জন্মগ্রহণ করেন মুহম্মদ নূরুল হুদা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্র থাকা অবস্থায় ‘অধোরেখ’ সংকলন সম্পাদনা করে সাহিত্যাঙ্গণে দৃষ্টি আকর্ষণ করেন তিনি। জাতিসত্তার কবিকে নিয়ে নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন দেখতে চোখ রাখুন, নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

ম্যাজিক ক্যাসেল : রাত ৮টা

ঈদের চতুর্থ দিন  নিউজ টোয়েন্টিফোরের পর্দায় ভিন্নধর্মী যাদুর ম্যাজিক নিয়ে নিয়ে হাজির হচ্ছেন যাদুকর পিসি সাহা

রাত ১১ টা, ঈদ আড্ডা : কাগজের ঈদ সংখ্যা

কাগজের ঈদ সংখ্যা ও শিল্প সাহিত্য নিয়ে ঈদের বিশেষ আয়োজনে থাকছেন কথাসাহিত্যিক ও সাহিত্যসমালোচক সৈয়দ মনজুরুল ইসলাম ও  প্রখ্যাত ঔপন্যাসিক সেলিনা হোসেন এবং কথাসাহিত্যিক ও নাট্যকার ইমদাদুল হক মিলন। নিউজ টোয়েন্টিফোরের এই বিশেষ আয়োজনটি টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন ঈদের চতুর্থ দিন রাত ১১ টায়।

ঈদের পঞ্চম দিন

দেশের দশের বিশেষ তথ্যচিত্র, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) : সকাল ১১ টায়

তাহাদের কথা, দুপুর ১টা : বিশেষ ব্যক্তিত্বদের জীবন ও কর্ম।  

এ পর্বের অতিথি বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. ফরাস উদ্দিন আহমেদ
ড. ফরাস উদ্দিন আহমেদ সম্পর্কে : বাংলাদেশের একজন বিশিষ্ট অর্থনীতিবিদ এবং বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশ ব্যাংকের সপ্তম গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। তিনি ১৯৪২ সালের ১৮ এপ্রিল তৎকালীন ব্রিটিশ ভারতের আসাম প্রদেশের সিলেট জেলার হবিগঞ্জ মহুকুমার (বর্তমানঃ বাংলাদেশের সিলেট বিভাগের হবিগঞ্জ জেলা) মাধবপুরের নয়াপাড়া ইউনিয়নের রতনপুর গ্রামে জন্ম গ্রহণ করেন। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে তার পরিবার। তারা উভয়ই বর্তমানে প্রবাসী। শিক্ষা জীবন শুরু করেন রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে। ১৯৫১, ১৯৫২, ১৯৫৩ সালে ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণিতে জগদীশপুর উচ্চ বিদ্যালয়ে অধ্যয়ন করেন। সিলেট পাইলট উচ্চ বিদ্যালয় থেকে দশম শ্রেণিতে উত্তীর্ণ হয়ে এরপর এম সি কলেজ, সিলেট এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। দেশের বিশিষ্ট এই অর্থনীতিবিদের জানা অজানার গল্প শুনতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

রাতে লাইভ মিউজিক শোতে থাকবে ‘সহজিয়া ব্যান্ড’

শহুরে তরুণদের কাছে পরিচিত ব্যান্ড 'সহজিয়া'। মনের মিল থেকেই বন্ধুরা মিলে গড়ে তুলেন 'সহজিয়া' ব্যান্ডটি। ব্যান্ড সদস্যদের প্রত্যেকেরই প্রথম ব্যান্ড এটি। তাঁদের প্রথম অ্যালবাম 'রংমিস্ত্রি' প্রকাশ হয়েছে ২০১৩ সালে। ঈদের পঞ্চম দিন রাত ৮টায় সহজিয়া ব্যান্ডের সাথে গান-গল্পে নানা বিষয়ের দেখতে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

রাতের ঈদ আড্ডায় সিনেমা নিয়ে থাকছে পুজা চেরি

এবার ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমা। ঈদের আড্ডায় অংশ নিতে নিউজ টোয়েন্টিফোরে আসছেন ‘গলুই’ সিনেমার অভিনেত্রী পূজা চেরি। সাথে থাকবেন সিনেমাটির পরিচালক চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক। তাদের আড্ডায় আরো থাকছেন ‘গলুই’ সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরু। আড্ডায় এই সময়ের চলচ্চিত্র থেকে শুরু করে বিনোদন জগতের নানা অজানা তথ্য উঠে আসবে। নিউজ টোয়েন্টিফোরের এই বিশেষ আয়োজনটি টেলিভিশনের পর্দায় দেখতে পারবেন  ঈদের পঞ্চম দিন রাত ১১টায়।  

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, মে ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।