ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জেমস ভক্তদের ঈদের আনন্দ বাড়িয়ে দিলো ‘আই লাভ ইউ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মে ৩, ২০২২
জেমস ভক্তদের ঈদের আনন্দ বাড়িয়ে দিলো ‘আই লাভ ইউ’ জেমস

প্রায় ১২ বছর পর নতুন গান নিয়ে হাজির হলেন উপমহাদেশের জনপ্রিয় রকস্টার জেমস। ঈদ উপলক্ষে চাঁদ রাতে (সোমবার, ০২ মে) নগরবাউলের নতুন গান ‘আই লাভ ইউ’ প্রকাশ পেয়েছে বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে।

ভক্তদের নিয়ে গাওয়া গানটি এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এক যুগ পর প্রকাশিত গানটি জেমসের অনুরাগীদের ঈদের আনন্দ দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই গানটির ভিউ হয়েছে প্রায় ১০ লাখ।

গানের সঙ্গে জেমস ভিডিওতেও ভক্তদের সম্মান জানিয়েছেন। দেখিয়েছেন নিজের দীর্ঘ যাত্রার এক ঝলক- পুরনো অ্যালবাম, কনসার্টের বেশকিছু ছবি। গিটার হাতে নানা পেশার ভক্তদের মাঝেও হারাতে দেখা গেছে তাকে।

বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় গুরু জেমসের মৌলিক গানটির কথা যৌথভাবে লিখেছেন জেমস ও বিশু। সুর ও সংগীতায়োজন জেমসের। ভিডিও নির্দেশনা দিয়েছেন শাহরিয়ার পলক।

এর আগে, গত ২৮ এপ্রিল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘বসুন্ধরা ডিজিটাল’ ইউটিউব প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি সই হয় জনপ্রিয় এই ব্যান্ডশিল্পীর। নতুন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বসুন্ধরা ডিজিটাল এবং দুই বাংলায় জনপ্রিয় রকশিল্পী জেমসের এক অনন্য মেলবন্ধন তৈরি হয়। তখন অনুষ্ঠানটিতে উপস্থিত হয়ে জেমস নতুন গানের ঘোষণা দেন।

জানা যায়, ‘আই লাভ ইউ’ ছাড়াও আরো বেশকিছু গান বসুন্ধরা ডিজিটালে প্রকাশ করবেন জেমস।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মে ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।